• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর চিন বয়কটে সাড়া দিয়ে ভিভোর সঙ্গে বিচ্ছেদে কোনও সংকট তৈরি হয়নি,আর যা জানালেন সৌরভ

  • |

গালওয়ান উপত্যকায় সীমান্ত সমস্যার পর মেদীর চিন বয়কটে সাড়া দিয়ে শেষবেলায় ভিভোর সঙ্গে সম্পর্কছেদ করেছে বিসিসিআই। চাপের মুখে আইপিএলের টাইটেল স্পনসর থেকে সরে এসেছে ভিভো। তারপরই ভিভোর সঙ্গে এই মরসুমের জন্য সম্পর্ক ছেদের কথা সরাসরি জানিয়ে দিয়েছে বোর্ড। চুক্তি ভাঙায় বোর্ডের খুব কি চিন্তার কোনও কারণ রয়েছে, সেই নিয়ে এবার বক্তব্য রাখলেন বিসিসিআই সভাপতি সৌরভ।

আইপিএলে চিন বিদ্বেষের ঢেউ

আইপিএলে চিন বিদ্বেষের ঢেউ

সীমান্তে ভারত-চীন যুদ্ধের আবহে আইপিএল চিনবিদ্বেষের ঢেউ আছড়ে পড়েছে। বোর্ড প্রাথমিকভাবে জানিয়ে রেখেছিল, এবছর ভিভোর সঙ্গে তাঁদের সম্পর্কে চিড় ধরতে না। কিন্তু ১৯ সেপ্টেম্বর আইপিএল শুরুর দিন ঘোষণার পর থেকেই বোর্ড ও ভিভোর উপর চাপ বাড়তে শুরু করে। শেষ পর্যন্ত চাইনিজ মোবাইল সংস্থাই চাপের মুখে সরে দাঁড়িয়েছে। ফলে আমিরশাহী আইপিএলের জন্য বোর্ডকে নতুন করে টাইটেল স্পনসর খুঁজতে হচ্ছে।

শেষবেলার ভিভোর সঙ্গে সম্পর্ক ছেদ ঝটকা!

শেষবেলার ভিভোর সঙ্গে সম্পর্ক ছেদ ঝটকা!

শেষবেলায় এসে ভিভোর সঙ্গে সম্পর্কচ্ছেদ বড় ঝটকা!মেনে নিয়েছেন সৌরভ। কোভিড পরিস্থিতিতে এমনিতেই আইপিএল আয়োজন করা নিয়ে জটিলতা ছিল। সেখানে দাঁড়িয়ে শেষপর্যন্ত বিদেশে বায়ো সিকিউর প্রটোকলে আইপিএল করতে হচ্ছে। এই পরিস্থিতিতে নতুন করে স্পনসর জোগাড় করতেও ঘাম ছুটছে।

ভিভোর কত কোটি বিনিয়োগ

ভিভোর কত কোটি বিনিয়োগ

চিনা সংস্থা ভিভোর সঙ্গে ২০১৮ থেকে ২০২২ সাল পর্যন্ত বোর্ডের চুক্তি রয়েছে। বোর্ডের সঙ্গে চুক্তির পরিমাণ ২১৯০ কোটি টাকা। চাইনিজ সংস্থা প্রতি বছর আইপিএলে প্রায় ৪৪০ কোটি টাকার বিনিয়োগ করে।

আর্থিক সংকটে পড়তে হচ্ছে না

আর্থিক সংকটে পড়তে হচ্ছে না

ভিভোর সঙ্গে বিচ্ছেদ বড় ঝটকা হলেও বিসিসিআইকে আর্থিক ক্ষতির মুখে পড়তে হচ্ছে না। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এমনটাই জানিয়েছেন।

টাইটেল স্পনসর হতে আগ্রহী একাধিক সংস্থা

টাইটেল স্পনসর হতে আগ্রহী একাধিক সংস্থা

১৯ সেপ্টেম্বর থেকে আরবে শুরু হবে আইপিএল। তার আগে টাইটেল স্পনসর হিসাবে বেশ কয়েকটি বড় সংস্থার নাম ভেসে আসছে। এরই মধ্যে অ্যামাজন, কোকা কোলা, বাইজু, পেটিএমের নামও শোনা যাচ্ছে। অনেকগুলির সংস্থা আইপিএলের টাইটেল স্পনসর হিসেবে লড়াইয়ে এগিয়ে এসেছে। ফলে ভিভোকে হারিয়ে বোর্ডের মাথায় আকাশ ভেঙে পড়েছে, বোর্ডকে চিন্তায় পড়তে হচ্ছে, পরিস্থিতি একেবারেই এমন নয় বলে সৌরভ পরিষ্কার করে দিলেন।

কবে আমিরশাহী উড়ে যাচ্ছে চেন্নাই? রওনার আগে সিএসকের চেন্নাইতে শিবির করায় কি অনুমতি মিলল?

English summary
Sourav Ganguly says Suspension of IPL title sponsorship with Vivo not a financial crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X