• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সেল্ফ কোয়ারেন্টাইন শেষে ফের শুটিং ফ্লোরে দাদা সৌরভ, স্বস্তিতে ভক্তকুল

কিংবদন্তি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেল্ফ কোয়ারেন্টাইন শেষ হয়েছে তিন দিন আগেই। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন বিসিসিআই সভাপতি। করোনা ভাইরাসের আতঙ্ক দূরে সরিয়ে ফের শুটিং ফ্লোরে ফিরলেন মহারাজ। সোশ্যাল মিডিয়ায় নিজের কাজের ছবি পোস্ট করেছেন দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক। আপ্লুত হয়েছেন নেটিজেনরা।

শুটিং ফ্লোরে মহারাজ

শুটিং ফ্লোরে মহারাজ

দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর মেনে বাড়িতেই ১৫ দিনের সেল্ফ আইসোলেশনের সরকারি নিয়ম পালন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। দাদা সুস্থ হয়ে বাড়ির ফেরার পর কোয়ারেন্টাইন শেষ হয়েছে মহারাজের। স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন বিসিসিআই সভাপতি। বাড়ি সংলগ্ন দফতর থেকে বিসিসিআইয়ের কাজ করার পাশাপাশি সরকারি স্বাস্থ্যবিধি মেনে শুটিং ফ্লোরেও নেমে পড়েছেন দাদা।

সৌরভের পোস্ট ভাইরাল

সৌরভের পোস্ট ভাইরাল

হোম কোয়ারেন্টাইন শেষ হওয়ার পর শুটিং ফ্লোরে নেমে পড়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জনপ্রিয় বাংলা বিনোদন চ্যানেলর জন্য বিখ্যাত রিয়ালিটি শো 'দাদাগিরি'-এর সেটে শুটিং শুরু করেছেন বিসিসিআই সভাপতি। সোশ্যাল মিডিয়ায় কাজের ছবি নিজেই পোস্ট করেছেন সৌরভ। আপ্লুত হয়েছেন নেটিজেনরা।

কী নিয়ম

কী নিয়ম

সরকারি স্বাস্থ্যবিধি ও নির্দেশ মেনে হোস্ট সৌরভ গঙ্গোপাধ্যায় সহ মোট ১০ জনকে নিয়ে শুরু হয়েছে 'দাদাগিরি আনলিমিটেড সেশন ৮'-এর শুটিং। সেটে ১০ বছরের নিচে থাকা কোনও শিশুকে আনা যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছে প্রশাসন। সেই নির্দেশ মেনেই শুটিং চলছে বলে চ্যানেলের তরফে জানানো হয়েছে।

করোনা-মুক্ত সৌরভের দাদা

করোনা-মুক্ত সৌরভের দাদা

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা তথা ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল গত ১৫ জুলাই। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত বৃহস্পতিবার অর্থাৎ ১৬ দিন পর স্নেহাশিসের দ্বিতীয় কোভিড-১৯ টেস্ট করা হয়। সেই টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে স্বাস্থ্য দফতর সূত্রে খবর। স্নেহাশিসকে আপাতত বাড়িতে বিশ্রামে থাকতে বলা হয়েছে। সিএবি সচিবের স্ত্রী, শ্বশুর এবং শাশুড়িও করোনা মুক্ত হয়েছেন বলে জানানো হয়েছে।

স্বস্তিতে গঙ্গোপাধ্যায় পরিবার

স্বস্তিতে গঙ্গোপাধ্যায় পরিবার

দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের দ্বিতীয় করোনা রিপোর্ট নেগেটিভ আসায়, তার ভাই তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের হোম কোয়ারেন্টাইন শেষ হয়। একই সঙ্গে মহারাজের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, মেয়ে সানা এবং মায়েরও সেলফ আইসোলেশন পর্ব শেষ হয়। দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় কোভিড-১৯ পজিটিভ হওয়ায়, করোনা পরীক্ষা করিয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও তাঁর পরিবারের বাকি সদস্যরা। সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছিল।

ছবি সৌ: সৌরভ গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রাম প্রোফাইল

সচিনের উপহার দেওয়া ব্যাটে কেরিয়ারের দ্রুততম শতরান হাঁকিয়েছিলেন আফ্রিদি

English summary
Sourav Ganguly resumes shoot after finished his self-quarantine period
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X