• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৌরভ গঙ্গোপাধ্যায়ের তুমুল নাচ লন্ডনে! ৫০তম জন্মদিন উদযাপন মহারাজকীয়ভাবেই

Google Oneindia Bengali News

আজ ৮ জুলাই। জ্যোতি বসু ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। বিসিসিআই সভাপতি সৌরভ রয়েছেন লন্ডনে। তাঁর ৫০তম জন্মদিন উদযাপনের জন্য সেখানে গিয়েছেন তাঁর অফিসের কর্মী এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। মধ্যরাতে লন্ডন আইয়ে সৌরভের জন্মদিন সেলিব্রেট করার পরিকল্পনা হয়েছিল। কন্যা সানাকে নিয়ে তুমুল নাচলেন সৌরভ। পা মেলালেন বাকিরাও। বাড়িতে কেক কাটার আগেও সৌরভের নাচ ছিল বাড়তি পাওনা।

সৌরভের জন্মদিন পালন লন্ডনে

ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত কলকাতায় আয়োজন করেছিলেন মহারাজা তোমারে সেলাম শীর্ষক অনুষ্ঠান। কলকাতায় সেটিই ছিল সৌরভের সর্বশেষ প্রি বার্থডে সেলিব্রেশন। সেদিনই ওয়ানইন্ডিয়া বাংলাকে শতদ্রু জানিয়েছিলেন, ৮ জুলাই দাদার জন্মদিনেও সারপ্রাইজ দেব। গতকাল সৌরভ তাঁর অফিসের কর্মীদের সঙ্গে শতদ্রু, ডা. সপ্তর্ষি বসুদের নিয়ে গিয়েছিলেন লর্ডসে। ন্যাটওয়েস্ট ট্রফি জয়ের পর এই ব্যালকনিতেই সৌরভের বিখ্যাত জার্সি ঘোরানোর দাদাগিরি! ১৯৯৬ সালে লর্ডসেই টেস্ট অভিষেকে শতরান হাঁকিয়েছিলেন মহারাজ। যে বোর্ডে সেই শতরানটির কথা লেখা রয়েছে তার সামনে দাঁড়িয়েও সৌরভের সঙ্গে সকলে ছবি তোলেন।

তুমুল নাচ মহারাজের

তারই মধ্যে চলছিল রাত ১২টা বাজার অপেক্ষা। সৌরভ লন্ডনে যেখানে ফ্ল্যাট কিনেছেন তার পাশেই লন্ডন আই। একেবারেই হাঁটা পথ। মধ্যরাতে সেখানেই সকলে মাতলেন পার্টি মুডে। স্ত্রী ডোনা ও কন্যা সানাকে নিয়ে লন্ডন আইয়ে হাজির হন সৌরভ। তাঁর অফিসের কর্মী ও ঘনিষ্ঠ বন্ধুরাও হাজির ছিলেন। এরপর একের এক গানের তালে কোমর দোলালেন মহারাজ। বাবার সঙ্গে নাচতে দেখা গিয়েছে সানাকেও। এমনকী সৌরভ এতটাই ভালো মেজাজে ছিলেন যে, সানা মোবাইল দেখতে গেলে সেটি দূরে রেখে এসে নাচতে বলেন খোদ সৌরভ!

ফ্ল্যাটেই কেক কাটলেন

টেমসের ব্রিজেও নাচতে দেখা গিয়েছে মহারাজকে। রাতে ফ্ল্যাটেই কেক কাটেন সৌরভ গঙ্গোপাধ্যায়। নাচের ধারা অব্যাহত থাকে সেখানেও। সৌরভ বারবারই বলে থাকেন বয়স তাঁর কাছে সংখ্যা মাত্র। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর ক্রমই তাঁর ব্যস্ততা বেড়েছে। দুর্গাপুজোর প্যান্ডেল থেকে বিসর্জন কিংবা টিভি চ্যানেলের অনুষ্ঠান। সব জায়গাতেই সৌরভকে নাচতে দেখা গিয়েছে। ভক্তরা এই মুহূর্তের অপেক্ষায় থাকেন। এবার জন্মদিনে সৌরভকে যেভাবে তুমুল নাচতে দেখা গেল তা আগে কখনও হয়নি। সবমিলিয়ে তাই ৫০তম জন্মদিন স্মরণীয়ই হয়ে থাকল।

দিনভর নানা অনুষ্ঠান

দিনভর নানা অনুষ্ঠান

জানা গিয়েছে, আজ সিএবিতে সৌরভের জন্মদিন উপলক্ষে কেট কাটার ব্যবস্থা করা হয়েছে। সৌরভ লন্ডন থেকেই ভার্চুয়ালি সেই অনুষ্ঠানে যোগ দেবেন। প্রদর্শিত হবে একটি তথ্যচিত্রও। নানাভাবে সৌরভের জন্মদিন উদযাপন করছেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে অভিনন্দন ও শুভেচ্ছাবার্তা। মানুষের কাছ থেকে এমন ভালোবাসা পেয়ে আপ্লুত সৌরভ। লন্ডন রওনা হওয়ার আগে সৌরভ বলেছিলেন, এবার জন্মদিনে মিস করবেন কলকাতাকে।

(ছবি- শতদ্রু দত্ত)

English summary
Sourav Ganguly Turns 50 Today. He Was In Dancing Mode At London Eye During The Celebration Of His 50th Birthday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X