• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জাদেজার ব্যাটে মুগ্ধ সৌরভ, 'স্যার' নিজে কী বললেন

  • |

কটকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় তথা সিরিজ নির্ধারক ম্যাচে ভারতের দুর্দান্ত জয়ে ছোট অথচ গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে নেমে ব্যাট হাতে ৩১ বলে ৩৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন তিনি। জাদেজার এই ইনিংস মন কেড়েছে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

কী বললেন সৌরভ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ জয়ের জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ব্যাট হাতে রবীন্দ্র জাদেজার পারফরম্যান্সে তিনি মুগ্ধ বলে জানিয়েছেন মহারাজ। বলেছেন, ব্যাটসম্যান হিসেবে জাদেজার উন্নতি ভারতীয় ক্রিকেট দলের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ।

কী বললেন জাদেজা

কী বললেন জাদেজা

তাঁর ৩১ বলে ৩৯ রানের ইনিংস ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিড নির্ধারক ওয়ান ডে ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় বলে স্বীকার করেছেন টিম ইন্ডিয়ার অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা। বলেছেন, কটকের পিচ ব্যাটিং-র জন্য আদর্শ ছিল। সেই চাপের মুহূর্তে বল অনুযায়ী খেলেই তিনি সাফল্য পেয়েছেন বলে জানিয়েছেন জাদ্দু।

ক্রিজে থাকতে বলেছিলেন বিরাট

ক্রিজে থাকতে বলেছিলেন বিরাট

কটকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের পাঁচ উইকেট পরে যাওয়ার পর ব্য়াট হাতে ২২ গজে এসেছিলেন রবীন্দ্র জাদেজা। ক্রিজের অন্যদিক আঁকড়ে রাখা টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি তাঁকে ক্রিজে টিকে থাকার পরামর্শ দিয়েছিলেন বলে জানান রবীন্দ্র জাদেজা।

সচিনের শুভেচ্ছা

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুর্দান্ত ওয়ান ডে সিরিজ জয়ের জন্য টিম ইন্ডিয়াকে অভিনন্দন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। তাঁর কথায়, দলগত পারফরম্যান্সে এই দুর্দান্ত জয় পেয়েছে ভারত।

হরভজনের শুভেচ্ছা

দেশের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে টি-টোয়েন্টি ও ওয়ান ডে-তে চিত করার জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন দেশের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, সহ-অধিনায়ক রোহিত শর্মা, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজার আলাদা করে প্রশংসাও করেছেন টার্বুনেটর।

উচ্ছ্বসিত লক্ষ্মণ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে ম্যাচে ব্যাট হাতে রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুরের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন লেজেন্ড ভিভিএস লক্ষ্মণ।

English summary
Sourav Ganguly impressed by the batting skills of Ravindra Jadeja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X