• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা যুদ্ধে ক্যাপ্টেন সৌরভ, 'আমরা চা খাবো না? খাবো না আমরা চা’, ভাইরাল কাকুকে সাহায্য মহারাজের

  • |
Google Oneindia Bengali News

করোনা যুদ্ধে বারেবারে সৌরভ গঙ্গোপাধ্যায় যেন সেই পুরনো ক্যাপ্টেন। যার সাহস আর দলের প্রত্যেক ক্রিকেটারকে ব্যাক আপ করে যাওয়ার গল্প আজও ভারতীয় ক্রিকেটের ড্রেসিংরুমে আলোচনা হয়। শুধু মাঠেই নয় জীবনের যুদ্ধেও মানুষের পাশে থাকতে জানেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জাতীয় সংকট করোনায় বারবার সৌরভকে যেন পাওয়া যাচ্ছে সেই চেনা ছন্দে।

ভাইরাল চা কাকু

ভাইরাল চা কাকু

লকডাউনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন পশ্চিমবঙ্গের চা কাকু। ২২ মার্চ জনতা কার্ফু-র দিন চা খেতে বেড়িয়ে আচমকাই এক তরুণীর ভিডিয়োর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছিলেন। তাঁকে নিয়ে ফেসবুকের দেওয়ালে দেওয়ালে মিমের ছড়াছড়ি! পেশায় দিনমজুর মৃদুলবাবুর চা খাওয়া নিয়ে "আমরা কি চা খাবো না? খাবো না আমরা চা'' ডায়লগটি প্রবলভাবে ভাইরাল হয়।

ক্ষমা চেয়েছেন নেটিজেনরা

পরে অন্য এক ভিডিওতে মৃদুলবাবুর দিনমজুর জীবন, তাঁর সংগ্রাম ও ছেলের পড়াশুনোর জন্য আর্থিক অভাবের কথা সাধারণ মানুষ জানতে পারে। মৃদুলকান্তি দেব বাড়ি দক্ষিণ কলকাতায়।মৃদুলবাবু পেশায় দিনমজুর। রাজমিস্ত্রির কাজ করে সংসার চালান। প্রখর রোদে তাঁর মাটি কাটার নতুন ভিডিওটি সামনে আসতেই ট্রোল করা নেটিজেনরা ক্ষমা চেয়ে নিয়েছেন।

অর্থের অভাব সংসারে টান

ঠিকা শ্রমিকের কাজ করা মৃদুল বাবুর জীবনসংগ্রামে ভিডিয়ো ভাইরাল হতে অনেকেই নড়েচড়ে বসেন।সেই সঙ্গে মৃদুল বাবু ও তাঁর ছেলের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে আর্থিক অভাবের কারণে পড়াশুনো চালানো সম্ভব হচ্ছে না বলে মৃদুলবাবুর ছেলে জানিয়েছেন। সহৃদয় কোনও ব্যক্তি চাকরি দিয়ে বা কোনও যোগাযোগ দিয়ে সাহায্য করলে কৃতজ্ঞ থাকবেন বলে জানানো হয়।

মানবিক সৌরভ

ভাইরাল হওয়া ভিডিও সৌরভের কাছে পৌঁছতে মৃদুলবাবুর পাশে দাঁড়ালেন সৌরভ। সৌরভ ঘনিষ্ঠ ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত ফেসবুকে পোস্টে সৌরভের মানবিক রূপটি সকলের সামনে তুলে ধরেন। তিনি জনান সৌরভ গাঙ্গুলী ফাউন্ডেশন ইতিমধ্যেই ২১ দিনের লকডাউনে রুটি-রুজিতে টান পড়া মৃদুলবাবু পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। সৌরভ ঐ পরিবারের বাড়িতে চাল পাঠিয়ে সাহায্য করেন।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
sourav ganguly helps mridul, who got virul for drinking tea outside in CoronaVirus lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X