• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কামব্যাক করছেন সৌরভ, সম্ভবত পরশু বাড়ি ফিরতে পারেন মহারাজ

  • |

কবে ঘরে ফিরবেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav ganguly)? সৌরভের প্রিয়জনের সঙ্গেই আপামোর দেশবাসী চাইছেন জীবনের ময়দানে জলদি কামব্যাক করুক সৌরভ (sourav ganguly heart attack)৷ এবার সেটাই ঘটতে চলেছে। কামব্যাক করতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (sourav ganguly health condition)। সূত্রের খবর, আগামী কাল বা পরশু উডল্যান্ডস হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন মহারাজ (Sourav Ganguly Health LIVE Updates)।

সম্ভবত বুধবারই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন সৌরভ, জুম ভিডিওতে বার্তা দেবী শেট্টির

কামব্যাক করছেন সৌরভ, সম্ভবত পরশু বাড়ি ফিরতে পারেন মহারাজ

ডাক্তাররা জানিয়েছেন, সৌরভের হৃদযন্ত্রের বাকি ২ ব্লকেজ ধমনীতে সেন্ট বসানো হচ্ছে না। মঙ্গলবারই বিশিষ্ট হার্ট সার্জেন্ট দেবী শেঠি শহরে আসছেন। তাঁর দল সৌরভের হৃদযন্ত্র পরীক্ষা করবেন বলে মেডিকেল টিমের সদস্যরা জানান।

এদিন ৯ ডাক্তারদের মেডিকেল বোর্ড, দেবী শেঠি, রমাকান্ত পান্ডা ও স্যামিয়েন ম্যাথুর সঙ্গে অনলাইনে ডাক্তাররা কথা বলেন। মঙ্গলবার উডল্যান্ডসে এসে দেবী শেঠি বাকি দুটি ধমনীর অবস্থা দেখে নেবেন। এরপরই সম্ভাবত কাল বা পরশু সৌরভকে ছুটি দেওয়া হতে পারে।

ডাক্তারা জানিয়েছেন, এদিন ঝুম কলে বিশিষ্ট চিকিৎসকরা এই মুহূর্তে সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টির প্রয়োজন নেই বলে সিদ্ধান্ত নিয়েছেন। কাল দেবী শেঠি পরীক্ষা করে সৌরভের পরবর্তী চিকিৎসা কী পদ্ধিতে এগোবে, সেই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

দাদার হৃদপিণ্ডে রক্ত চলাচল স্বাভাবিক , সেই কারণেই কাল ছেড়ে দেওয়া হতে পারে। কাল না ছাড়া হলে মঙ্গলবার দাদাকে ছেড়ে দিতে পারে বলে ডাক্তারা জানিয়ে দিলেন। ফলে দাদাকে নিয়ে আর চিন্তা করার কিছু নেই। এখন সৌরভের আর কোনও সমস্যা না থাকায় অ্যাঞ্জিওপ্লাস্টির প্রয়োজন নেই। ডাক্তাররা জানালেন সৌরভকে ছেড়ে দেওয়া এখন শুধু সময়ের অপেক্ষা। কিছু দিনের জন্য বাকি দুই অ্যাঞ্জিওপ্লাস্টি এখন স্থগিত রাখা হচ্ছে। ডাক্তারদের পুরো টিমই সহমত, সৌরভ এখন বাড়ি ফিরে যেতে পারেন, তবে আপতত তাঁকে চিকিৎসকরে পরামর্শে থাকতে হবে।

English summary
sourav ganguly health update: Sourav may realease tomorrow say sources
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X