• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৌরভ গঙ্গোপাধ্যায় ফাঁস করলেন ভাইরাল পোস্টের রহস্য! জয় শাহের কথাকে দিলেন মান্যতাও, দেখুন ভিডিও

Google Oneindia Bengali News

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া পোস্ট আজ তুমুল ভাইরাল হলো। আলোড়িত কাশ্মীর থেকে কন্যাকুমারী। দেশের পাশাপাশি বিদেশেও কয়েক ঘণ্টা ধরে জল্পনা চলল, সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইটে যা লেখা রয়েছে তা কীসের অর্থ বহন করছে? অবশেষে সৌরভ গঙ্গোপাধ্যায় সন্ধ্যায় বেহালায় নিজের অফিসের সামনে দাঁড়়িয়ে জানিয়ে দিলেন, বিসিসিআই থেকে পদত্যাগের প্রশ্ন নেই। তিনি একটি এডুকেশনাল অ্যাপ বাজারে আনছেন। তাঁর পোস্ট এমন ভাইরাল হওয়ায় অবাক বোর্ড প্রেসিডেন্ট।

Recommended Video

সৌরভ গঙ্গোপাধ্যায় ফাঁস করলেন ভাইরাল পোস্টের রহস্য, দেখুন ভিডিও

ভাইরাল পোস্ট

ভাইরাল পোস্ট

আজ বিকেল পাঁচটা কুড়ি মিনিটে সৌরভ গঙ্গোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। সৌরভের এই টুইট রাজনীতিতে পদার্পণকে ইঙ্গিত করছে কিনা তা নিয়ে চলতে থাকে চাপানউতোর। বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্বও গোটা বিষয়টি আঁচ করতে পারেননি। এমন জল্পনা চলতে থাকে, সৌরভ রাজ্যসভায় যাচ্ছেন কিনা তা নিয়ে। কেন না, সৌরভের টুইটে লেখা ছিল ১৯৯২ সালে ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর ৩০ বছর ক্রিকেটে কাটানোর পর এবার তিনি মানুষের জন্য কাজ করতে চান। জীবনের নতুন অধ্যায়ে পদার্পণ করতে চলেছেন।

দ্ব্যর্থবোধক বার্তা?

সৌরভের টুইটে লেখা ছিল, ১৯৯২ সালে ক্রিকেটের সফর শুরুর পর ২০২২ সালে তার ৩০ বছর পূর্ণ হয়েছে। শুরুর দিন থেকে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে বড় কথা, সকলের সমর্থন পেয়েছি। যাঁরা আমার এই সফরে অংশ হয়েছেন, সমর্থন করেছেন, আমাকে এই জায়গায় পৌঁছানোর ক্ষেত্রে সহযোগিতা করেছেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। আজ আমি এমন কিছু শুরুর পরিকল্পনা করেছি যা বহু মানুষের উপকারে লাগবে। আমার জীবনের নতুন অধ্যায়ে সকলের সহযোগিতা পাব, এই আশা রাখি।

জল্পনা চলল কয়েক ঘণ্টা

জল্পনা চলল কয়েক ঘণ্টা

এই টুইট দেখে এমন কথাও রটে যায়, সৌরভ বুঝি বিসিসিআই সভাপতির পদ ছাড়তে চলেছেন। এমনকী বোর্ড সচিব জয় শাহ সংবাদ সংস্থাকে জানান, সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআইয়ের পদ ছা়ড়েননি। তেমন কোনও পরিকল্পনার কথাও তাঁর জানা নেই। সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের নেতৃত্বাধীন বিসিসিআই এখন আইপিএলের মিডিয়া ও সম্প্রচার স্বত্ত্বাধিকারী চূড়ান্ত করার প্রক্রিয়া চালাচ্ছে। সেখানে সৌরভ সরে যাবেন এমনটা বোর্ডের কেউ বিশ্বাসই করতে পারেননি। তবে বোর্ডের আধিকারিকদের মধ্যেও টেলিফোনে যোগাযোগ শুরু হয়ে যায় বলে জানা গিয়েছে। কেন না, সৌরভ গঙ্গোপাধ্যায় আইসিসির পরবর্তী চেয়ারম্যান হওয়ার দৌড়ে ফেভারিট বলে মনে করা হচ্ছে। সুপ্রিম কোর্টের নির্দেশে সৌরভদের মেয়াদ শেষের কারণে বোর্ড থেকে সরতে হলে অন্য কথা। নাহলে সৌরভ-জয় শাহরাই এগিয়ে নিয়ে যাবেন ভারতীয় ক্রিকেটকে।

নতুন শিক্ষামূলক অ্যাপ

তবে সৌরভের ঘনিষ্ঠ মহল সূত্রে ওয়ানইন্ডিয়া বাংলা প্রথম থেকেই দাবি করে এসেছে, মহারাজের রাজনীতিতে যোগদান বা বোর্ডের সভাপতিত্ব ছাড়া নিয়ে যতই জল্পনা চলুক না কেন, এটি বিজ্ঞাপনী প্রচারের অংশমাত্র। সন্ধ্যায় সেটাই স্পষ্ট করে দিয়েছেন বোর্ড সভাপতি। সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, বোর্ড থেকে পদত্যাগের প্রশ্নই নেই। এমন একটি সাধারণ পোস্ট কীভাবে ভাইরাল হলো তাতে আমি নিজেও অবাক। শীঘ্রই একটি এডুকেশনাল বা শিক্ষামূলক অ্যাপ বিশ্বজুড়ে আত্মপ্রকাশ করতে চলেছে। এটা আমার নিজস্ব ভেঞ্চার। জানা গিয়েছে, সৌরভ কয়েক দিনের মধ্যেই এই সংক্রান্ত বিস্তারিত তথ্য জনসমক্ষে আনবেন। তবে সৌরভ এটাও স্পষ্ট করে দেন, এই টুইটের সঙ্গে তাঁর স্কুল তৈরির কোনও যোগ নেই।

এনডোর্সমেন্টে দাদাগিরি

এনডোর্সমেন্টে দাদাগিরি

সৌরভের অনুগামীরা অবশ্য এই পোস্টের ভাইরাল হওয়া নিয়ে উচ্ছ্বসিত। এমনিতেই প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে সৌরভের সম্পর্ক নিয়ে নানারকম জল্পনা ঘুরপাক খায়। বিশেষ করে বিরাট কোহলি যেভাবে বোর্ড সভাপতিকে মিথ্যাবাদী প্রমাণের চেষ্টা করেছিলেন। বিরাট কোহলি বিভিন্ন বাণিজ্যিক সংস্থার মুখ। তাঁর টুইটও চলতি আইপিএলে সবচেয়ে বেশিবার রিটুইট হয়েছে। কিন্তু সৌরভের পোস্ট আজ যেভাবে ভাইরাল হলো তাতে ব্র্যান্ড গিমিকে স্পষ্ট ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও ব্র্যান্ড এনডোর্সমেন্টে দাদাগিরি এখনও অটুট।

English summary
Sourav Ganguly Has No Plans To Retire As BCCI President. Dada To Launch Educational App Soon.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X