• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেহালায় করোনা ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করছেন সৌরভ

করোনা পরিস্থিতিতে ফের মানবিক উদ্যোগ সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ইতিমধ্যেই ব্যক্তিগত উদ্যোগে তিনি ৫০টি অক্সিজেন কনসেন্ট্রেটর পৌঁছে দিয়েছেন বাংলার বিভিন্ন প্রান্তে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই দেশজুড়ে দুই হাজার অক্সিজেন কনসেন্ট্রেটর বিতরণের উদ্যোগ নিয়েছে। এবার সৌরভ নিজের এলাকার মানুষজনের সুবিধার্থে করোনা প্রতিষেধক ভ্যাকসিন প্রদানের বন্দোবস্ত করতে চলেছেন।

বেহালায় করোনা ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করছেন সৌরভ

সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন অ্যাপোলো হাসপাতালের সঙ্গে হাত মিলিয়ে ভ্যাকসিন প্রদানের কর্মসূচি নিয়েছে। সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন সূত্রে জানা গিয়েছে, ১৩ জুন বেহালা চৌরাস্তায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের অফিসের নীচেই শিবির করে ভ্যাকসিন দেওয়ার কাজ চলবে। সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে হাজির থাকবেন। অ্যাপোলো হাসপাতালের গুরুত্বপূর্ণ পদাধিকারী-সহ চিকিৎসক ও নার্সদের একটি দলও উপস্থিত থাকবে। ওইদিন সকাল ৯টা থেকে শারীরিক দূরত্ব মেনে ভ্যাকসিন প্রদানের কাজ হবে। তবে এই উদ্যোগ শুধুমাত্র বেহালার নাগরিকদের জন্যই। আইপিএলের প্রস্তুতি দেখতে তিনি এখন রয়েছেন দুবাইয়ে। তার মধ্যেই এই উদ্যোগ নিয়ে প্রয়োজনীয় নির্দেশ তিনি পাঠাচ্ছেন তাঁর টিমকে। করোনার বিরুদ্ধে যুদ্ধ জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী প্রাক্তন ভারত অধিনায়ক।

যাঁদের ভ্যাকসিন দেওয়া হবে তাঁদের বেছে নেওয়ার মধ্যেও সৌরভের মানবিক পদক্ষেপ স্পষ্ট। প্রবীণ যে সব মানুষের ছেলে-মেয়েরা বিদেশে থাকেন, যাঁরা ভ্যাকসিন নেওয়ার স্লট বুক করতে পারছেন না বা দূরে যেতে পারছেন না তাঁরা সৌরভের ফাউন্ডেশনের মাধ্যমেই কোভিশিল্ডের দুটি ডোজ নিতে পারবেন। এ ছাড়াও অগ্রাধিকার পাবেন রিকশওয়ালা, সব্জি ও ফল বিক্রেতা-সহ সেইসব দুঃস্থ মানুষজন যাঁরা এখনও লাইনে দাঁড়িয়ে ভ্যাকসিন নিতে পারেননি বা যাঁদের বেসরকারি হাসপাতালে গিয়ে ভ্যাকসিন কিনে তা নেওয়ার সামর্থ্য নেই। এই শিবিরে যাঁরা ভ্যাকসিন নেবেন ৮৪ দিন পর তাঁদের দ্বিতীয় ডোজ নেওয়ারও ব্যবস্থা করবে সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন। ১৫০ জনকে ভ্যাকসিন দেওয়ার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। বেহালার যাঁরা এই শিবিরের মাধ্যমে ভ্যাকসিন নিতে চান তাঁদের বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করতে হবে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের দফতরে।

English summary
Sourav Ganguly Foundiation Is Organising Vaccination Drive To Combat Covid-19 At Behala. This Vaccination Drive Will Be Held On 13th June In Association With Appolo Hospitals.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X