• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আবার উড়তে চাই, আগের থেকে আমি এখন অনেক বেশি ফিট', দ্রুত কাজে ফিরতে চান সৌরভ

  • |

সব প্রতীক্ষার অবসান। আজ বৃহস্পতিবার উডল্যান্ডস থেকে ছুটি পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল থেকে বেরিয়ে নিজের মেরুন বিএমডব্লিউ গাড়িতে বাড়ি ফিরলেন মহারাজ। কার্যত গ্রিন করিডর করে, ট্রাফিক আটকে সৌরভকে বিশেষ নিরাপত্তা দিয়ে পুলিশ বাড়িতে পৌঁছে দেয়।

আবার উড়তে চাই, আগের থেকে আমি এখন অনেক বেশি ফিট, দ্রুত কাজে ফিরতে চান সৌরভ

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর, সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে দেশবাসীর উদ্বেগ কমিয়ে মুখে হাসি ফোটালেন মহারাজ। সৌরভের বাড়ির সামনে অনুরাগীদের ভিড়। চকোলেট খেয়ে সৌরভের প্রত্যাবর্তন সেলিব্রেশন করেন ফ্যানেরা।

এদিন হাসপাতাল থেকে ছুটি পেয়ে দ্রুত কাজে ফিরতে চান বলে দাদা উল্লেখ করেছেন। সেই সঙ্গে গাড়িতে ওঠার মুহূর্তের আগে সৌরভে বলেন, 'আবার উড়তে চাই।'

সৌরভের এই প্রতিক্রিয়াতেই পরিষ্কার, নিজের কাজে ফেরা নিয়ে মুখিয়ে মহারাজ। ডাক্তারাদের নানা প্রতিক্রিয়াতেই সেই উল্লেখ রয়েছে। সৌরভকে নিয়ে উডল্যান্ডসের সিইও রূপালী বসু বলেন, 'মহারাজ হাসপাতাল থেকে ছুটি পাওয়ার দিন বলেছেন, আগের থেকে আমি এখন অনেক বেশি ফিট।' সূত্রের খবর, ডাক্তারদের সঙ্গে আড্ডায় সৌরভ, 'জীবন ফিরে পেলেন' বলেও জানিয়েছেন।

আরও জানা যায় স্ত্রী ডোনা এবার থেকে সৌরভকে নিজের জন্য বাঁচতে হবে বলেও জানান। সব মিলিয়ে পাঁচ দিনের লডা়ই শেষে সৌরভ ঘরে ফেরায় খুশির হাওয়া। গোটা ক্রিকেট দুনিয়ার ফ্যানেদের চোখ শেষ কয়েক দিনে তাঁর প্রত্যাবর্তনের দিকে তাকিয়ে ছিল। শেষ পর্যন্ত সৌরভ আজ বাড়ি ফেরায় উদ্বেগ কমল। মহারাজের কামব্যাকে অগুণিত ক্রিকেটভক্তের মুখে হাসি ফিরল।

English summary
sourav ganguly discharge from hospital, Sourav said i am fitter than ever
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X