• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহ নৈশভোজ সারবেন সৌরভের বাড়িতে, মমতার মন্তব্য থেকে রাজনীতিতে যোগদান নিয়ে কী বললেন মহারাজ?

Google Oneindia Bengali News

আজ সন্ধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাসভবনে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর সঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত যেতে পারেন বলে বিজেপি সূত্রে খবর। অমিত শাহ নৈশভোজও সারবেন বিসিসিআই সভাপতির বাড়িতে। আর তা নিয়েই শুরু হয়েছে জল্পনা। সৌরভ গঙ্গোপাধ্যায় রাজনীতিতে পা রাখতে চলেছেন কিনা চর্চা চলছে তা নিয়েও।

অনেক দিনের আলাপ

অনেক দিনের আলাপ

বাড়ির সামনে অপেক্ষমান সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, অমিত শাহের সঙ্গে ২০০৮ সাল থেকে পরিচয়। আগে যখন খেলতে দেশ-বিদেশে থাকতাম তখন বেশি দেখা হতো না। তাঁর পুত্র (জয় শাহ)-র সঙ্গে আমি একসঙ্গে কাজ করছি। এটা যে সৌজন্য সাক্ষাৎ সে কথাও স্পষ্ট করে দিয়েছেন সৌরভ। অমিত শাহের জন্য কী মেনু থাকছে তা সম্পর্কে জানাননি সৌরভ। তবে বলেন, উনি নিরামিষ খান। বাড়ি গিয়ে জানতে পারব কী হচ্ছে।

মমতার মন্তব্য প্রসঙ্গে

মমতার মন্তব্য প্রসঙ্গে

গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছিলেন, অমিত শাহ সৌরভের বাড়িতে যেতেই পারেন। সৌরভকে বরং বলুন দই, মিষ্টির ব্যবস্থা রাখতে। আমাদের এখানকার মিষ্টি খুব ভালো। এ প্রসঙ্গে সৌরভের জবাব, বাংলার মানুষ অতিথিদের আপ্যায়ন করেন। ফলে ঠিকই তো বলেছেন দিদি। উল্লেখ্য, সৌরভ গঙ্গোপাধ্যায় অসুস্থতা কাটিয়ে ওঠার পর তাঁর বাড়িতে গিয়ে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তবে সৌরভ যখন হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন, তখনও প্রধানমন্ত্রীর দফতর থেকে সবরকম সহায়তা প্রদানের কথা বলা হয়েছিল। খোঁজ নিয়েছিলেন অমিত শাহ-সহ কেন্দ্রীয় সরকারের অনেকেই। জয় শাহ সৌরভকে দেখতে হাসপাতালেও গিয়েছিলেন। এমনকী বোর্ড সভাপতি হওয়ার আগে সৌরভ দিল্লিতে অমিত শাহর সঙ্গে দেখা করেছিলেন।

সৌজন্য সাক্ষাৎ

সৌজন্য সাক্ষাৎ

সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের বাড়িতে অমিত শাহের সফর ঘিরে রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে। বিজেপি মুখপাত্রদের তরফে বারবারই বলা হয়, অমিত শাহ এর আগেও রাজ্যে এসে বিশিষ্ট মানুষজনের বাড়িতে গিয়েছেন। সৌরভ গঙ্গোপাধ্যায়ও তেমনই একজন। তাঁর সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দেখা করতেই পারেন। আর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরের বিস্তারিত বিষয় দিল্লি থেকেই চূড়ান্ত হয়। ফলে এমন নয় যে এটা এখনই চূড়ান্ত হয়েছে। গোটা পরিস্থিতির দিকে নজর রাখছে তৃণমূল। সৌরভ যদিও বলেছেন, এটা সৌজন্য সাক্ষাৎ। অনেক দিনের আলাপ শাহ পরিবারের সঙ্গে।

ভিক্টোরিয়া থেকে বেহালা

ইউনেস্কো বাংলার দুর্গাপুজোকে স্বীকৃতি দেওয়ায় আজ কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়াল অনুষ্ঠানে কেন্দ্রীয় তথ্য ও সংস্কৃতি মন্ত্রকের তরফে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। সেখানে মুখ্যমন্ত্রী-সহ রাজ্যের কাউকে আমন্ত্রণ জানানো হয়নি। শিল্পী ও পুজো সংগঠকদেরও আমন্ত্রণ জানানো হয়নি। এতে অসন্তুষ্ট মমতা বন্দ্যোপাধ্যায়-সহ অনেকেই। চলছে কটাক্ষের পালাও। অমিত শাহ ছাড়াও উপস্থিত থাকবেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের দীক্ষামঞ্জরির সাংস্কৃতিক অনুষ্ঠানও রয়েছে। তারপরই সৌরভের বাড়ি গিয়ে ঘণ্টাখানেক থাকার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। বেহালায় নিশ্ছিদ্র নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। সৌরভ জানান, এদিন যা নিরাপত্তার কড়াকড়ি তাতে তাঁর অফিসও বন্ধ রাখা হয়েছে।

English summary
BCCI President Sourav Ganguly Confirms Amit Shah's Visit To His Residence At Behala And Says This Is Nothing But Courtesy Visit. There Are Also Arrangements For Shah's Dinner.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X