• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জীবন মানেই চ্যালেঞ্জ, উপভোগ করুন', দেশবাসীকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরামর্শ

করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় কেন্দ্র আরোপিত দেশব্যাপী লকডাউনের সময় ঘরে সময় কাটাতে তাঁর বেশ ভালোই লাগছে বলে জানালেন বিসিসিআই সভাপতি তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সহ-নাগরিকদেরও অযথা আতঙ্কিত না হয়ে ধৈর্যভরে পরিস্থিতির সঙ্গে মোকাবিলার পরামর্শ দিয়েছেন মহারাজ। তিনি বিশ্বাস করেন যে ভালো সময় আসবেই।

করোনায় ক্ষতি

করোনায় ক্ষতি

করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বব্যাপ ২১ হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা প্রায় পাঁচ লক্ষ। ভারতের ইতিমধ্যে ১২ জন মারণ ভাইরাসের বলি হয়েছেন। আক্রান্ত হয়েছেন সাড়ে ছশোরও বেশি মানুষ।

লকডাউন

লকডাউন

পরিস্থিতির সঙ্গে মোকাবিলায় ১৪ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী লকডাউন জারি করেছে কেন্দ্রীয় সরকার। ততদিন স্তব্ধ থাকবে স্বাভাবিক জনজীবন। ঘরবন্দি থাকবেন মানুষ। বন্ধ থাকবে যানবাহন ও উড়ান। দেশের বিভিন্ন এলাকায় ১৪৪ ধারাও জারি করেছে প্রশাসন। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কেউ রাস্তায় নামলে, তাঁর বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রতিদিনই চ্যালে্ঞ্জ

প্রতিদিনই চ্যালে্ঞ্জ

মারণ করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলা করতে গিয়ে মানুষকে প্রতিদিনই চ্যালেঞ্জের মুখে পড়তে হবে বলে জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে ভালোভাবে অনুধাবন করলে জীবনের দর্শনও অনেকটা সেরকমই বলে মনে করেন মহারাজ। ক্রিকেটার হিসেনে একের পর এক চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছেন সৌরভ। প্রতিবারই তিনি লড়াই করে স্বমহিমায় ফিরেও এসেছেন। ঠিক একইভাবে করোনার বিরুদ্ধে মানুষকে লড়াই করতে হবে বলে জানিয়েছেন বিসিসিআই সভাপতি।

খারাপ সময় কাটবেই

খারাপ সময় কাটবেই

সরকারি নিষেধাজ্ঞাকে গুরুত্ব দিয়ে প্রত্যেক দেশবাসীকে ঘরবন্দি থাকার আবেদন জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। মনে ধৈর্য্য ও সাহস রাখার আবেদনও জানিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে বিপদ কাটবে বলেই মনে করেন মহারাজ।

ভালোই কাটছে দিন

ভালোই কাটছে দিন

একসঙ্গে এতগুলি দিন পরিবারের সদস্যদের সঙ্গে কাটানোর সুযোগ বহুদিন পরেই পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বলেছেন, সময়টা দুর্দান্তভাবে কাটছে তাঁর। বাড়িতে সিনেমা দেখে, জিমে গা ঘামিয়ে তাঁর দিন কাটছে বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। সহ নাগরিকদেরও হতাশ না হয়ে সময়টাকে উপভোগ করার পরামর্শ দিয়েছেন মহারাজ।

English summary
Sourav Ganguly advice people to enjoy lockdown situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X