• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করে তিরষ্কৃত ধোনি! অবাক প্রাক্তনীরাও

আইপিএল ২০২০-এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয় হাসিল করেও সোশ্যাল মিডিয়ায় তিরষ্কৃত হলেন মহেন্দ্র সিং ধোনি। পরিস্থিতি এমন যে চেন্নাই সুপার কিংসকে আইপিএল থেকে চিরতরে নিষিদ্ধ ঘোষণা করার দাবি তুলেছেন নেটিজেনরা। আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করায় ধোনিকে নিয়ে কিছুটা হলেও অসন্তুষ্ট হয়েছেন প্রাক্তন ক্রিকেটাররাও।

আইপিএলে ধোনি-কাণ্ড

আইপিএলে ধোনি-কাণ্ড

সানরাইজার্স হায়দরাবাদের ইনিংসের ১৯তম ওভার বল করেন চেন্নাই সুপার কিংসের ফাস্ট বোলার শার্দুল ঠাকুর। অফ স্ট্যাম্পের বাইরে ফেলা বল চালাতে গিয়েও ব্যাট স্পর্শ করতে ব্যর্থ হন হায়দরাবাদের ব্যাটসম্যান রশিদ খান। ফলে ওয়াইড ঘোষণা করতে যান ফিল্ড আম্পায়ার পল রাইফেল। ঠিক তখনই উইকেটের পিছনে দাঁড়িয়ে থাকা এমএস ধোনি দুই হাত তুলে ঘটনার তীব্র প্রতিবাদ করেন। প্রতিবাদ করেন সিএসকে বোলার শার্দুল ঠাকুরও। তা দেখে সিদ্ধান্ত পরিবর্তন করে নেন আম্পায়ার।

ক্ষুব্ধ ডেভিড ওয়ার্নার

ক্ষুব্ধ ডেভিড ওয়ার্নার

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং আম্পায়ার পল রাইফেলের ভূমিকায় ক্ষুব্ধ হন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ম্যাচ চলাকালীন ডাগ আউটে বসেই তিনি ঘটনার তীব্র নিন্দা করেন। রীতিমতো উত্তেজিত হয়ে পড়েন অজি ক্রিকেটার।

সোশ্যাল মিডিয়া তোলপাড়

সোশ্যাল মিডিয়া তোলপাড়

আইপিএল ২০২০-তে টিকে থাকতে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ জিততেই হতো চেন্নাই সুপার কিংসকে। তা বলে মহেন্দ্র সিং ধোনির মতো ক্রিকেটার মাঠে আম্পায়ারের সিদ্ধান্তকে প্রভাবিত করবেন, তা মেনে নিতে পারছেন না ক্রিকেট প্রেমীরা। দুর্নীতির দায়ে আইপিএল থেকে দুই বছরের জন্য সাসপেন্ড করা হয়েছিল সিএসকে শিবিরকে। ধোনির এই অক্রিকেটীয় আচরণের জন্য এবার তাঁর দলকে আইপিএল থেকে পুরোপুরি নিষিদ্ধ করে দেওয়া উচিত বলে মনে করেন নেটিজেনদের একাংশ। ক্যাপ্টেন কুলের এই আচরণে অবাক হয়েছেন প্রাক্তন ক্রিকেটাররাও।

লিগ তালিকার কোথায় অবস্থান

লিগ তালিকার কোথায় অবস্থান

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর আট ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আইপিএল ২০২০ পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে অবস্থান করছে চেন্নাই সুপার কিংস। প্লে-অফে পৌঁছতে কমপক্ষে আরও চারটি ম্যাচ জিততেই ধোনি শিবিরকে।

English summary
Social media slams MS Dhoni after CSK captain fumes at umpire in Dubai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X