• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্মিথকে রান আউট করা জাদেজার বাঁ-হাত চেয়ে বসল নেট দুনিয়া! 'সেরা' বললেন জাড্ডুও

সিডনি টেস্টে অস্ট্রেলিয়ার হয়ে শতরান করা ব্যাটসম্যান স্টিভ স্মিথকে দুর্দান্ত দক্ষতায় রান আউট করা রবীন্দ্র জাদেজার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সোশ্যাল মিডিয়া। যেভাবে তাঁর এক হাতের থ্রো উইকেট উড়িয়ে নিয়ে গিয়েছে, তা নেটিজেনদের আলদা অনুভূতি প্রদান করেছে। ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এই রান আউটকে নিজের জীবনের সেরা বলে আখ্যা দিয়েছেন জাদেজাও।

স্মিথকে রান আউট করা জাদেজার বাঁ-হাত চেয়ে বসল নেট দুনিয়া! সেরা বললেন জাড্ডুও

সিডনি টেস্টে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে ৩৩৮ রন তোলে হোম টিম। ১৩১ রানের অনবদ্য ইনিংস খেলেন ব্যাটসম্যান স্টিভ স্মিথ। যে ছন্দে ছিলেন, তাতে প্রাক্তন অজি অধিনায়কের ব্যাট থেকে আরও রান আসতে পারত। সেই সম্ভাবনাকে উড়িয়ে দেয় রবীন্দ্র জাদেজার ওয়ান হ্যান্ডেড থ্রো।

অস্ট্রেলিয় ইনিংসের ১০৬তম ওভারে বল করছিলেন টিম ইন্ডিয়ার জসপ্রীত বুমরাহ। সামনে ছিলেন স্টিভ স্মিথ। ৯ উইকেট হারিয়ে ফেলেছিল অস্ট্রেলিয়া। ওভারের চতুর্থ বল কোনও মতে ব্যাটে লাগান স্মিথ। বল লং লেগের দিকে অগ্রসর হতেই দৌড়ে দুই রান নেওয়ার চেষ্টা করেন প্রাক্তন অজি অধিনায়ক। বল তুলে বাঁ-হাতের থ্রো-তে উইকেট ভেঙে দেন রবীন্দ্র জাদেজা। ইনিংসে মূল্যবান চারটি উইকেটও নেন জাড্ডু।

বোলিং তো বটেই, অন ফিল্ড রবীন্দ্র জাদেজার উপস্থিতি যে কোনও দলের কাছে বাড়তি পাওনা, তা একাধিকবার প্রমাণ হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট এবং আইপিএলে জাদেজা নিজের ফিল্ডিং দক্ষতায় সবাইকে মোহিত করে রেখেছে। এক টিপে উইকেট ভেঙে দেওয়ার ঘটনা আগেও ঘটিয়েছেন জাড্ডু। কিন্তু সিডনিতে যে ভাবে তিনি স্টিভ স্মিথকে রান আউট করেছেন, তার অনুভূতি অন্যরকম বলে মনে করেন নেটিজেনরা।

রবীন্দ্র জাদেজার দুর্দান্ত ফিল্ডিং পারফরম্যান্সে মুগ্ধ হয়ে কেউ তাঁর থেকে বাঁ-হাতটি চেয়ে নিয়েছেন। কেউ আবার প্রশ্ন করেছেন যে ভারতীয় অল-রাউন্ডারের হতে কী আছে! জাদেজাকে ফের স্যার বলে সম্বোধন করেছেন নেটিজেনদের একাংশ। এই রান আউটকে নিজের জীবনের সেরা বলে আখ্যা দিয়েছেন রবীন্দ্র জাদেজা নিজে।

গিলের দুর্দান্ত অর্ধশতরানে সিডনি টেস্টে লড়ছে ভারত, দ্বিতীয় দিনের শেষে রাহানেদের স্কোর ৯৬/২

English summary
Social media hails Ravindra Jadeja after Steve Smith got run out by rocket throw
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X