• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাঠে সাপ! রঞ্জি ট্রফিতে ত্রাহি মধুসূদন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

রঞ্জি ট্রফি ম্যাচ শুরু হওয়ার আগেই মাঠে ঢুকে পড়ল সাপ। ভয়ে ছত্রভঙ্গ হয়ে গেলেন ক্রিকেটাররা। দেরিতে শুরু হল খেলা। বিজয়ওয়াড়ায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বিদর্ভ ও অন্ধ্রপ্রদেশের মধ্যে রঞ্জি ট্রফির ম্যাচ শুরু হওয়ার আগে ঘটেছে এমন ভয়াল ও নজিরবিহীন ঘটনা।

মাঠে সাপ! রঞ্জি ট্রফিতে ত্রাহি মধুসূদন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ম্যাচের টস হয় নির্ধারিত সময়ে। টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বিদর্ভের অধিনায়ক ফায়িজ ফজল। আম্পায়াররা নেমে যান মাঠে। নামেন খেলোয়াড়রাও। ম্যাচে প্রথম বল পরার অপেক্ষা। ঠিক তখনই একটি বিষধর সাপ বিনা বাধায় ঢুকে পড়ে মাঠে। এঁকেবেঁকে এগোতে থাকে মাঠের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে।

তা দেখে ভয়ে শিউরে ওঠেন মাঠে উপস্থিত দুই দলের ক্রিকেটাররা। অনেকে দৌড়ে মাঠ ছাড়েন। তখনকার মতো খেলা স্থগিত করেন আম্পায়াররা। বেগতিক বুঝে গ্রাউন্ড স্টাফরা মাঠে প্রবেশ করেন। রীতিমতো কসরত করে আতঙ্কের আবহেই সাপটিকে মাঠের বাইরে পাঠাতে সক্ষম হন তাঁরা।

এই ঘটনার ভিডিও টুইটারে পোস্ট করেছে বিসিসিআই। মজার ছলে লিখেছে, ম্যাচ দেখতে দর্শক মাঠের মধ্যে। যদিও বোর্ডের মসকরায় মন গলেনি নেটিজেনদের। আঁতকে ওঠা ওই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন, কোথায় যাচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেট ও ক্রিকেটারদের নিরাপত্তা। ম্যাচ আয়োজন ও ভেন্যু নির্বাচনের ক্ষেত্রে বিসিসিআই-কে আরও সজাগ হওয়ার পরামর্শও দিয়েছেন অনেকে।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">SNAKE STOPS PLAY! There was a visitor on the field to delay the start of the match. <br><br>Follow it live - <a href="https://t.co/MrXmWO1GFo">https://t.co/MrXmWO1GFo</a><a href="https://twitter.com/hashtag/APvVID?src=hash&ref_src=twsrc%5Etfw">#APvVID</a> <a href="https://twitter.com/Paytm?ref_src=twsrc%5Etfw">@paytm</a> <a href="https://twitter.com/hashtag/RanjiTrophy?src=hash&ref_src=twsrc%5Etfw">#RanjiTrophy</a> <a href="https://t.co/1GptRSyUHq">pic.twitter.com/1GptRSyUHq</a></p>— BCCI Domestic (@BCCIdomestic) <a href="https://twitter.com/BCCIdomestic/status/1203890609913659392?ref_src=twsrc%5Etfw">December 9, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

দুই বছর আগে পালাম এয়ার ফোর্স গ্রাউন্ডে দিল্লি ও উত্তরপ্রদেশের মধ্যে রঞ্জি ট্রফির ম্যাচ চলাকালীন মাঠে ছুকে পড়ে গাড়ি। বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান গৌতম গম্ভীর, ইশান্ত শর্মা, ঋষভ পন্থরা। তা নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল বিসিসিআই-কে। তবে মাঠে সাপ ঢুকে পড়ার ঘটনাও যে রঞ্জি ট্রফিতে নজিরবিহীন তা বোর্ডের তরফে মেনেও নেওয়া হয়েছে।

English summary
Snake stops play Ranji match between Vidarbha and Andhra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X