• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাকি দুটি একদিনের ম্যাচেও নেই ধাওয়ান, জাদেজা বাদ, ফিরলেন অক্ষর প্যাটেল

  • By Debalina Dutta
  • |

দলে ফেরার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন শিখর ধাওয়ান। কিন্তু শিকে ছিঁড়ল না। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের বাকি দুটি ম্যাচে দলে একটিই পরিবর্তন। রবীন্দ্র জাদেজার জায়গায় দলে আসছেন অক্ষর প্যাটেল।

বাকি দুটি একদিনের ম্যাচেও নেই ধাওয়ান

অক্ষর প্যাটেল প্রাথমিকভাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে ছিলেন, কিন্তু গোড়ালি মুচড়ে যাওয়ায় তাঁর ব্যাকআপ হিসেবে রবীন্দ্র জাদেজাকে দলে আনা হয়। তিনি কোনও ম্যাচে অবশ্য খেলেননি। এখন অক্ষর প্যাটেল পুরো সুস্থ হয়ে যাওয়ায় তাই রবীন্দ্র জাদেজাকে রিলিজ করে দেওয়া হয়েছে।

তবে সিরিজের বাকি দুটি ম্যাচের জন্য ফেরানো হল না ধামাকা ওপেনার শিখর ধাওয়ানকে। শ্রীলঙ্কা সফরের শেষ ম্যাচগুলিতে শিখর ধাওয়ান মায়ের অসুস্থতার জন্য দেশে ফিরে এসেছিলেন। তারপর অস্ট্রেলিয়া সফরের জন্য প্রথম তিনটি একদিনের ম্যাচে দলে ধাওয়ানকে রাখা হয়। কিন্তু এবারও বিধি বাম। স্ত্রী-র অস্ত্রোপচারের জন্য নিজেকে সিরিজ থেকে সরিয়ে নেন তিনি। তবে স্ত্রী-র সফল অস্ত্রোপচারের খবর ও নিজের জিমের ছবি দিয়ে দলে ফিরতে চাইছিলেন।

তবে বাকি দুটি ম্যাচের জন্য ১৫ জনের দল অপরিবর্তিতই রাখা হয়েছে, শিখর ধাওয়ানকে দলে ফেরানো হয়নি। বেঙ্গালুরুতে চতুর্থ ম্যাচ বৃহস্পতিবার। রবিবার নাগপুরে শেষ ম্যাচ। সূত্রের খবর হয়ত সিরিজ জিতে যাওয়ার জন্যই আর ধাওয়ানকে ব্যস্ত করতে চায়নি বোর্ড।

English summary
Sikhar Dhawan didnot a get a call for rest of the series against Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X