• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্দান্ত খেলেও সেঞ্চুরি হারালেন শুভমান, ব্রিসবেন টেস্টে পঞ্চম দিনে সুবিধেজনক জায়গায় ভারত

  • |

ব্রিসবেন টেস্টে ভারতকে চালকের আসনে পৌঁছে দিলেও আন্তর্জাতিক ক্রিকেটের প্রথম শতরান হাতছাড়া শুভমান গিলের। গাব্বায় এদিন মাত্র ৯ রানের জন্য সেঞ্চুরি হারালেন শুভমান। দুর্দান্ত ক্রিকেট খেলে ভারতকে গাব্বা টেস্টের পঞ্চম দিনে জয়ের আশা দেখান তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ভারতের টার্গেট ৩২৮ রান। পঞ্চম দিনে যে টার্গেট ছিল ৩২৪ রান।

দুর্দান্ত খেলেও সেঞ্চুরি হারালেন শুভমান, ব্রিসবেন টেস্টে পঞ্চম দিনে সুবিধেজনক জায়গায় ভারত

পাহাড় প্রমাণ এই রান তাড়া করতে নেমে অভিজ্ঞ রোহিত পঞ্চম দিনের শুরুতে কামিন্সের শিকার হয়ে ৭ রানে সাজঘরে ফিরলে শুভমান ইনিংসের হাল ধরেন। এরপর তৃতীয় উইকেটে পূজারা-শুভমান ১২৪ রান যোগ করেন।

দুই ডান হাতির এই পার্টনারশিপেই ম্যাচে ফেরে ভারত। ১৪৬ বলে ৯১ রান করে আউট শুভমান। ভারতের তরুণ তুর্কি ইনিংসে ৮টি চার ও ২ টি ছক্কা হাঁকিয়েছেন। শুভমানের গড়ে দেওয়া এই রানের ভিতে ভারত শেষ পর্যন্ত তিনশোর বেশি রান তাড়া করে পঞ্চম দিনে ব্রিসবেন টেস্ট জিতে ২-১ ব্যবধানে সিরিজ জিততে পারে কিনা, সেটাই এখন দেখার।

মেলবোর্নে টেস্ট অভিষেক থেকে, ব্রিসবেনে সেঞ্চুরি থেকে ৯ রান দূরে থেমে যাওয়া! অজি ভূমে টেস্টের অভিষেক সিরিজে ব্যাট হাতে হৃদয় জিতলেন শুভমান গিল। একনজরে তিন টেস্টের ছয় ইনিংসে শুভমান যথাক্রমে ৪৫, ৩৫*, ৫০, ৩১, ৭, ৯১ রান হাঁকালেন।

রান তাড়া করতে নেমে ৫০ ওভার শেষে ভারত ২ উইকেট হারিয়ে ১৩৩ রান তুলেছে। চতুর্থ টেস্ট জিততে ভারতের এখনও ১৯৫ রান প্রয়োজন। চেতেশ্বর পূজারার সঙ্গে অধিনায়ক অজিঙ্ক রাহানে ব্যাটিং করছেন।

English summary
Shubman Gill misses century in Brisbane, india in advantage to win 4th test and series
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X