India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুভমান-হনুমা ব্যাট করলেন তিনবার, লেস্টারের বিরুদ্ধে উইকেট পেলেন করোনাজয়ী অশ্বিন

Google Oneindia Bengali News

এজবাস্টন টেস্টের আগে ভারতীয় দলের প্রস্তুতি ম্যাচ শেষ হলো আজ। ভারতীয় দল ৯ উইকেটে ৩৬৪ রান তুলে দ্বিতীয় ইনিংস ডিক্লেয়ার করেছিল। এরপর লেস্টারশায়ারের সামনে জয়ের লক্ষ্যমাত্রা ছিল ৩৬৭ রানের। ৬৬ ওভারে লেস্টার ৪ উইকেট হারিয়ে ২১৯ রান তোলার পর খেলায় যবনিকা পড়ে। ম্যাচ নিষ্প্রাণ ড্র হলেও ভারতীয় শিবিরকে স্বস্তি দিল শুভমান গিলের ফর্মে ফেরা।

শুভমান-হনুমা ব্যাট করলেন তিনবার, অশ্বিন পেলেন উইকেট

রোহিত শর্মা করোনা আক্রান্ত হওয়ায় এজবাস্টন টেস্টে অনিশ্চিত। সেক্ষেত্রে শুভমান গিলের উপর ভারতকে নির্ভর করতে হবে নতুন ওপেনিং জুটি নামাতে হচ্ছে বলে। প্রস্তুতি ম্যাচে তিনবার ব্যাট করলেন হনুমা বিহারী ও শুভমান গিল। শুভমান প্রথম ইনিংসে ২৮ বলে ২১ রান করেছিলেন। দ্বিতীয় ইনিংসে করেন ৩৪ বলে ৩৮। আজ লেস্টারের দ্বিতীয় ইনিংসেও ওপেন করতে নামেন গিল। আটটি চার ও দুটি ছয়ের সাহায্যে ৭৭ বলে ৬২ রান করেন তিনি। গিলের উইকেটটি নেন রবিচন্দ্রন অশ্বিন।

হনুমা বিহারী প্রথম ইনিংসে ২৩ বলে ৩ করেছিলেন তিনে নেমে। এরপর দ্বিতীয় ইনিংসে তিনি করেন ৫৫ বলে ২০। লেস্টারের হয়ে আজ চারে ব্যাট করতে নেমে বিহারী ৮৬ বল খেলে ২৬ রান করে রবীন্দ্র জাদেজার বলে আউট হন। আজ লেস্টারের দ্বিতীয় ইনিংসে ভারতের ৯ জন বল করেন। তাঁরা হলেন উমেশ যাদব, মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি, রবীন্দ্র জাদেজা, প্রসিদ্ধ কৃষ্ণ ও শ্রেয়স আইয়ার। করোনা জয় করে ভারতের টেস্ট দলের সঙ্গে যোগ দেওয়া অশ্বিন ১১ ওভার বল করেন, ২টি মেডেন ওভার, ৩১ রানের বিনিময়ে তিনি নেন ২ উইকেট। শার্দুল ঠাকুর ও রবীন্দ্র জাদেজা একটি করে উইকেট নেন। বুমরাহ তিনটি মেডেন-সহ ৮ ওভারে ১২ রান দেন, উইকেট পাননি।

রোহিত শর্মা খেলতে না পারলে বুমরাহই এজবাস্টনে নেতৃত্ব দেবেন বলে জল্পনা চলছে। তবে ভারতীয় দল তাড়াহুড়ো করতে নারাজ। কাল নির্বাচক প্রধান চেতন শর্মা ইংল্যান্ডে পৌঁছাবেন। তারপরই পরিস্থিতি অনুযায়ী এজবাস্টন টেস্টে ভারতকে কে নেতৃত্ব দেবেন তা চূড়ান্ত করা হবে। রোহিত শর্মার করোনা পরীক্ষার রিপোর্ট ৩০ জুন নেগেটিভ এলে তিনি খেলতে পারবেন বলে আশাবাদী ভারতীয় টিম ম্যানেজমেন্ট। মনে করা হচ্ছে, করোনা আক্রান্ত হলেও রোহিতের ম্যাচ ফিট হতে সমস্যা হবে না।

English summary
Shubman Gill Hits Fifty Ravichandran Ashwin Bags 2 Wickets In India's Tour Match Against Leicester. BCCI Not Rushing To Name Captain For The Fifth Test.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X