• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধোনি কি অবসর ভেঙে ২০২১ টি২০ বিশ্বকাপ খেলবেন? জল্পনা উসকে দিলেন শোয়েব আখতার

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার মনে করেন যে মহেন্দ্র সিং ধোনির মধ্যে এখনও অনেক ক্রিকেট বাকি রয়েছে। ভারতের সর্বকালের সেরা অধিনায়ক হেসেখেলে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলতে পারেন বলে বিশ্বাস করেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। ধোনি অবসর ভাঙিয়ে ক্রিকেটে ফেরানোর জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাহায্য চেয়েছেন শোয়েব।

ধোনি সম্পর্কে আখতার

ধোনি সম্পর্কে আখতার

৩৯ বছরের মহেন্দ্র সিং ধোনি অনায়াসে আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারেন বলে মনে করেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। ভারতীয় ক্রিকেট ফ্যানদের কাছ থেকে ধোনি যে ভালোবাসা এবং সমর্থন পেয়েছেন, কেবল সে জন্যই তাঁর ভারতীয় দলের জার্সি ফের গায়ে চাপানো উচিত বলে মনে করেন আখতার। যদিও সেই সিদ্ধান্ত ধোনির ব্যক্তিগত বলে জানিয়েছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

মনে রাখার মতো অনেক কিছু

মনে রাখার মতো অনেক কিছু

শোয়েব আখতার মনে করেন, ভারতীয় ক্রিকেটকে সবকিছুই দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। একজন ক্রিকেটার কিংবা ব্যক্তিকে মানুষ যে যে কারণে মনে রাখেন, সে সব কটি কারণই মাহির মুকুটে যুক্ত বলে মনে করেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। ধোনিকে চাইলেও ভোলা যাবে না বলেও দাবি শোয়েব আখতারের।

ধোনির বিদায় এভাবে হতে পারে না

ধোনির বিদায় এভাবে হতে পারে না

এভাবে নিশ্চুপে মহেন্দ্র সিং ধোনির মতো ব্যক্তিত্বের বিদায় মেনে নিতে পারছেন না শোয়েব আখতার। তিনি চান, মাঠ ভর্তি দর্শকের সামনে ক্রিকেটকে বিদায় জানান বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক। ধোনি ভারতীয় দলের জার্সি গায়ে ২০২১-এর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে বাইশ গজকে বিদায় জানান, চান পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার।

উদ্যোগ নিন প্রধানমন্ত্রী

উদ্যোগ নিন প্রধানমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনিকে ২০২১-এর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার কথা বলুন, তেমনটা চান শোয়েব আখতার। তাঁর বক্তব্য, ১৯৮৭ সালে পাকিস্তানের জেনারেল জিয়া-উল-হক গ্রেট ইমরান খানকে ক্রিকেট ছাড়তে বারণ করেছিলেন বলেই ১৯৯২ সালে বিশ্বকাপ জিতেছিল সেই দেশ। এমন কিছু ভারতের সঙ্গেও হতে পারে বলে মনে করেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

আইপিএল ২০২০-এর টাইটেল স্পনসরার কী চিনা সংস্থা? সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর কে?

English summary
Shoaib Akhtar wants Indian PM Narendra Modi might ask MS Dhoni to play 2021 T20 World Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X