• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাপ বাপ হোতা হ্যায়' ইস্যুতে ভারতীয় ক্রিকেটারকে মিথ্যুক বলে মনগড়া কাহিনির দাবি তুললেন শোয়েব আখতার

  • |

বাইশ গজে ভারত-পাকিস্তান ক্রিকেটে বরাবরই স্লেজিং দেখা যায়। আর স্লেজিংয়ের পাকিস্তানের রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতার ও ভারতের নবাব অফ নজফগড় বীরেন্দ্র সেহওয়াগের সম্পর্ক একেবারেই বন্ধুর মতো নয়। এক ম্যাচে স্লেজিং করে শোয়েবকে 'বাপ বাপ হোতা হ্যায়!‌' বলে খেপিয়ে দিয়েছিলেন সেহওয়াগ। পুরনো সেই ঘটনার আখতার এখনও অবশ্য অস্বীকার করে আসেন। সেহওয়াগ প্রসঙ্গে তাঁকে আরও একবার এই ইস্যুতে প্রশ্ন করা হলে বানানো ঘটনা পরে উড়িয়ে দিলেন শোয়েব।

সেহওয়াগ যা জানিয়েছেন

সেহওয়াগ যা জানিয়েছেন

বছর কয়েক আগে এক অনুষ্ঠানে বীরেন্দ্র সেহওয়াগ শাহরুখ খানকে ভারত পাক ম্যাচ স্লেজিংয়ের ঘটনা শুনিয়েছিলেন। এক ঘর লোকের সামনে সেহওবাগ বলেছিলেন, ভারত-পাকিস্তান ম্যাচে একবার তিনি শোয়েব আখতারকে বলেছিলেন, 'বাপ বাপ হোতা হ্যায়!'

কেন এমন বলেছিলেন সেহওয়াগ

কেন এমন বলেছিলেন সেহওয়াগ

আখতার বারবার সেহওয়াগকে শর্ট বল ও বাউন্সার দিচ্ছিলেন। ভারতীয় ওপেনার যাতে হুক শট খেলতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে ভুল করেন সেই ফন্দিতেই আখতার তাকে শট বল খেলিয়ে চলেন! কিন্তু বীরু সেই ফাঁদে পা দেননি, এতেই আখতার মেজাজ হারিয়ে তাঁকে স্লেজিং করতে শুরু করেন।

নন-স্ট্রাইকিং এন্ডে তোমার বাপ দাঁড়িয়ে!

নন-স্ট্রাইকিং এন্ডে তোমার বাপ দাঁড়িয়ে!

এরপর পাল্টা আখতারকে স্লেজ করেন বীরু। সেই সময় উল্টো দিকে সচিনকে দেখিয়ে আখতারকে তিনি বলেন, ও তেরা বাপ খরা হ্যায় নন-স্ট্রাইকিং এন্ড পে। উসকো বোল ও মরকে দিখায়েগা। বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, নন স্ট্রাইকিং এন্ডে তোর বাবা দাঁড়িয়ে আছে। ওকে বল ও শট মেরে দেখাবে!

সচিনকে বাউন্সার হাঁকিয়েছেন শোয়েব

সচিনকে বাউন্সার হাঁকিয়েছেন শোয়েব

সেহওয়াগের স্লেজিংয়ে মেজাজ হারিয়ে এরপরই সচিনকে নাকি বাউন্সার দেন আখতার। সচিন পাল্টা সেই বলে সটান ছক্কা হাঁকিয়ে দেন। স্লেজিং নিয়ে সেহওয়াগের এই গল্পকে কোনও দিনই স্বীকার করেননি আখতার। এই নিয়ে এর আগেও অনেকবার আখতারকে শুনতে হয়েছে, 'আপনাকে কি সত্যিই মাঠে সেদিন সেহওয়াগ কে কার বাপ প্রসঙ্গ তুলেছিল'। টুইটে পুরো বিষয়টি ফের আরও একবার অস্বীকার করে আখতার বক্তা সেহওয়াগকে মিথ্যেবাদী বলে এটি মনগড়া গল্প বলে দাবি করলেন।

পিছিয়ে থেকে দুরন্ত প্রত্যাবর্তন! চেলসিকে হারিয়ে ১৪ তম এফএ কাপ জয় আর্সেনালের

English summary
Shoaib Akhtar on Virender Sehwag’s claim on sledging says,Totally made-up story
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X