• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শেষ দেখায় অভিনেতা সুশান্তকে আত্মবিশ্বাসী বলে মনে হয়নি কিংবদন্তি পাক পেসারের

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ২০১৬ সালে শেষবার দেখা হয়েছিল পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি ফাস্ট বোলার শোয়েব আখতারের। সেই সময় বলিউড তারকার চোখেমুখে তিনি আত্মবিশ্বাসের অভাব লক্ষ্য করেছিলেন বলে জানিয়েছেন রাউলপিন্ডি এক্সপ্রেস। সেদিন প্রয়াত অভিনেতার সঙ্গে কথা না বলার আপসোসও করেছেন শোয়েব।

চার বছর আগে দেখা

চার বছর আগে দেখা

২০১৬ সালের এক ঘটনার কথা উল্লেখ করেছেন শোয়েব আখতার। মুম্বইয়ের অলিভ হোটেল থেকে তিনি চেক-আউট করছিলেন বলে জানিয়েছেন পাক কিংবদন্তি। যে মুহূর্তে তিনি হোটেল ছাড়ছিলেন, ঠিক সেই মুহূর্তেই সেখানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আগমন ঘটেছিল বলে জানিয়েছেন রাউলপিন্ডি এক্সপ্রেস। দুই জনের মধ্যে কোনও কথা না হলেও এক বন্ধুর মাধ্যমে শোয়েব জানতে পেরেছিলেন যে সুশান্ত সিলভার স্ক্রিণে মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করছেন। পরে সেই সিনেমা দেখেছিলেন শোয়ব। সুশান্তের অভিনয় দেখে মুগ্ধও হয়েছিলেন রাউলপিন্ডি এক্সপ্রেস।

'তখন যদি বোঝাতে পারতাম'

'তখন যদি বোঝাতে পারতাম'

মুম্বইয়ের হোটেলে তাঁর সঙ্গে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের কোনও কথা হয়নি বলে জানিয়েছেন শোয়েব আখতার। বলেছেন, তাঁকে দেখে মাথা নামিয়ে দিয়েছিলেন অভিনেতা। যা দেখে শোয়েবের মনে হয়েছিল যে আত্মবিশ্বাসের অভাবে ভুগছেন সুশান্ত। সঙ্গে প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার আপসোস করছেন এই ভেবে যে যদি সেদিন প্রয়াত অভিনেতার সঙ্গে জীবনযুদ্ধ সম্পর্কে নিজের অভিজ্ঞতার কথা বলতে পারতেন, তাহলে হয়তো এমন অঘটন ঘটত না।

সুশান্তের আত্মহত্যা

সুশান্তের আত্মহত্যা

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত হয়ে গিয়েছিল দেশ। শোকপ্রকাশ করেছিলেন দেশের ক্রিকেটাররাও।

ধোনির চরিত্রে অসাধারণ সুশান্ত

ধোনির চরিত্রে অসাধারণ সুশান্ত

পর্দায় এমএস ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত। ওই চরিত্রই প্রয়াত অভিনেতাকে সবচেয়ে বেশি সাফল্য এনে দিয়েছিল। কেরিয়ারের প্রথম সিনেমা কাই পো ছে-তেও ক্রিকেট কোচের চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত। শোনা যায়, বিসিসিআই সভাপতি তথা দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকেও অভিনয় করার ইচ্ছা ছিল রাজপুতের।

সুখদেব ইস্যুতে মোহনবাগানে ঝামেলা, প্লেয়ার্স স্টেটাস কমিটিতে মিলতে পারে সমাধান

English summary
Shoaib Akhtar not found Sushant Singh Rajput confident on last meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X