• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সচিনের শতরান আশা করেছিলেন, আউট করে দুঃখ পেয়েছিলেন, হ্যালো অ্যাপে জানালেন শোয়েব

২০০৩ বিশ্বকাপের ম্যাচে সচিন তেন্ডুলকরের শতরান আশা করেছিলেন শোয়েব আখতার। তাই মাস্টার ব্লাস্টারকে আউট করে তিনি দুঃখ পেয়েছিলেন বলেও জানিয়েছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। হ্যালো অ্যাপে এক কথোপকথনে এ ব্যাপারে কী বললেন শোয়েব, তা বিস্তারিত ভাবে জেনে নিন।

২০০৩-র ভারত বনাম পাকিস্তান

২০০৩-র ভারত বনাম পাকিস্তান

সেই বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে মুথোমুখি হয়েছিল ভারত। আগে ব্যাট করে ৫০ ওভারে ২৭৩ রান তুলেছিল পাকিস্তান। দুর্দান্ত শতরান করেছিলেন পাকিস্তানের প্রাক্তন ওপেনার সৈয়দ আনোয়ার। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষ হওয়ার অনেক আগেই ৬ উইকেটে ম্যাচ জিতে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল।

শোয়েব বনাম সচিন

শোয়েব বনাম সচিন

ভারত বনাম পাকিস্তানের যুদ্ধের পাশাপাশি ম্যাচে সচিন তেন্ডুলকর বনাম শোয়েব আখতারের লড়াই নিয়ে সংবাদমাধ্যমে বিস্তর লেখালেখি হয়েছিল। যদিও এক লহমায় সেই যুদ্ধ জিতে গিয়েছিলেন মাস্টার ব্লাস্টার। শোয়েবের প্রথম ওভারের চতুর্থ বলে আপার কাটের মাধ্যমে ছক্কা হাঁকিয়ে শোয়েবের ছন্দ কেটে দিয়েছিলেন সচিন। ওই ওভারে ১৬ রান দিয়েছিলেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। ম্যাচে ৭৫ বলে ৯৮ রান করেছিলেন সচিন তেন্ডুলকর। যদিও শোয়েবের বলেই আউট হয়েছিলেন মাস্টার ব্লাস্টার। কিন্তু ততক্ষণে ম্যাচে প্রধান্য বিস্তার করে ফেলেছিল টিম ইন্ডিয়া।

কী বললেন শোয়েব

কী বললেন শোয়েব

সেঞ্চুরি থেকে মাত্র ২ রান দূরে শোয়েব আখতারের বাউন্সারে ক্যাচ আউট হয়েছিলেন সচিন তেন্ডুলকর। জীবনে প্রথমবার মাস্টার ব্লাস্টারকে আউট করে তিনি দুঃখ পেয়েছিলেন বলে জানিয়েছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। হ্যালো অ্যাপের এক লাইভ কথোপকথন অনুষ্ঠানে তিনি বলেন, সেদিন বিশেষ ইনিংস খেলেছিলেন সচিন। তাঁর শতরান প্রাপ্য ছিল। তিনি ব্যক্তিগতভাবে সচিন তেন্ডুলকরের শতরান আশা করেছিলেন বলে জানিয়েছেন শোয়েব আখতার।

শোয়েবের পারফরম্যান্স

শোয়েবের পারফরম্যান্স

ভারত বনাম পাকিস্তানের ওই ম্যাচে ৭২ রান দিয়েছিলেন শোয়েব আখতার। ম্যাচে তিনি একটি মাত্র সফলতা পেয়েছিলেন। তা হল মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের উইকেট। সেই উইকেটও তাঁর জীবনে স্পেশাল বলে জানিয়েছেন শোয়েব।

মাস্টারব্লাস্টার সচিনের কোন ইনিংস খেলার স্বপ্ন দেখেন কিং কোহলি, সুনীলকে জানালেন মনের কথা

English summary
Shoaib Akhtar expresses his sadness for dismissed Sachin Tendulkar in 2003 World Cup
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X