• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: লখনউ অধিনায়ক রাহুলের উথ্থানের নেপথ্যে বিরাট কোহলির অবদানের প্রশংসায় রাওয়ালপিন্ডি এক্সপ্রেস

Google Oneindia Bengali News

এলিমিনেটরে ম্যাচে বুধবার লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কে এল রাহুলের দলের বিরুদ্ধে এই ম্যাচে জিততে পারলে দ্বিতীয় কোয়ালিফায়ারে পৌঁছে যাবে আরসিবি এবং তারা মুখোমুখি হবে রাজস্থান রয়্যালসের। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে আরসিবি'র প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তানের দিকপাল তারকা শোয়েব আখতার।

IPL 2022: লখনউ অধিনায়ক রাহুলের উথ্থানের নেপথ্যে বিরাট কোহলির অবদানের প্রশংসায় রাওয়ালপিন্ডি এক্সপ্রেস

পাকিস্তানের প্রাক্তন পেসার জানিয়েছেন, এক জন পরিপূর্ণ ক্রিকেটার হিসেবে রাহুলকে গড়ে তুলতে বড় অবদান রেখেছেন বিরাট কোহলি। ওকে ম্যাচ উইনার হিসেবে তৈরি করার জন্য বিরাটের অবদানের প্রশংসা করেছেন তিনি। তিনি এ-ও জানিয়েছে, রাহুলকে ওপেন করার সুযোগ দিয়েছেন রাহুল-ই এবং তাঁকে ভারতীয় দলের স্থায়ী সদস্য হতে সাহায্য করেছে। তাঁর কথায়, "কে এল রাহুলকে অনেকটা সময় দিয়েছে বিরাট কোহলি (ও যখন অধিনায়ক ছিল)। রাহুলকে এক জন ওপেনার হিসেবে তৈরি করার জন্য পিছন থেকে ঠেলা দিয়েছে এবং ভারতীয় দলের স্থায়ী সদস্য হতে সাহায্য করেছেন। রাহুল এক জন দারুণ মানুষ এবং ও প্রমাণ করতে সক্ষম হয়েছে যে ভারতীয় দল এবং আইপিএল-এর দাবিদার ও। এই ম্যাচে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হতে পারে কে এল রাহুল।"

আখতার এও জানিয়েছেন, এই ম্যাচে ক্রিকেটপ্রেমীদের সমর্থন থাকবে তাঁর পাশে এবং এই ম্যাচকে নিয়ন্ত্রণ করার ক্ষেত্রে তা গুরুত্বপূর্ণ হয়ে উঠবে রাহুলের জন্য। তাঁর সংযোজন, "দুইটি নতুন দল লখনউ এবং গুজরাত একটা পয়েন্ট নিশ্চিত করেছে এবং নিজেদের কাজ ভাল মতো করে চলেছে। আমি কে এল রাহুলের পক্ষে যাব (এই ম্যাচে)। দেখা যাক এই ম্যাচকে নিয়ন্ত্রণ করার ক্ষেত্রে দর্শকদের সাপোর্ট রাহুল পায় কি না! প্রতি বলে ওকে ফোকাস ধরে রাখতে হবে।"

চলতি আইপিএল-এ লখনউ সুপার জায়ান্টসের জার্সিতে কে এল রাহুল ১৪ ম্যাচে করেছেন ৫৩৭ রান। এই আইপিএল-এর দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহাকীর তিনি। ইডেন গার্ডেন্সে তাঁর নেতৃত্বে লখনউ যদি আরসিবিকে হারাতে পারে তা হলে আহমেদাবাদে দ্বিতীয় কোয়ালিফায়ারে তারা মুখোমুখি হবে গুজরাত টাইটানসের।

English summary
Shoaib Akhtar credits Virat Kohli for the rise of KL Rahul. He lauds former RCB skipper for pushing rahul from behind make him permanent member in India team.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X