• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরাটের ভারতীয় দলের থেকে পাকিস্তানের শেখা উচিত, বললেন শোয়েব আখতার

  • |

দশকের সেরা ওডিআই ব্যাটসম্যান বিরাট কোহলি। দশকে ২২৭টি ওডিআই ম্যাচ খেলে ১১১২৫ রান, ৪২টি সেঞ্চুরি, ৫২টি হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন বিরাট।

বিরাটের ভারতীয় দলের থেকে পাকিস্তানের শেখা উচিত, বললেন শোয়েব আখতার

এতো গেল ব্যাটসম্যান বিরাটের কথা। সেই সঙ্গে অধিনায়ক হিসেবেও দলকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন বিরাট কোহলি। যেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারত এখন শীর্ষে, ওডিআই থেকে টি-টোয়েন্টিও দারুণ সফল এই দল। যা দেখে ভারত ও বিরাট কোহলির এই আক্রমণাত্মক নাছোড় ক্রিকেট মানসিকতা থেকে পাকিস্তানকে শিক্ষা নিতে বললেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার।

আখতার তাঁর ইউটিউব চ্যানেলে রানচেজার বিরাট কোহলির প্রশাংসা করেছেন। সেই সঙ্গে রোহিত-রাহুল-শ্রেয়সের নতুন ভারতের ব্য়াটিং ব্রিগেড দারুণ শক্তিশালী বলেন শোয়েব।

শোয়েব আরও বলেছেন, 'ভারতের প্রথম তিন ব্য়াটমস্যানের কেউ একজন ব্যাটে রান পেলে প্রতিপক্ষ চাপে পড়তে বাধ্য। সেই সঙ্গে ভারতের ড্রেসিংরুমে ফিটনেশ কালচার ও পারফর্ম্যান্স কালচার এসেছে।দলের প্রত্যেকে দারুণ ফিট, সেই সঙ্গে প্রত্যেক ক্রিকেটারকে সেরা দিতে হবে এমন একটা সংস্কৃতি তৈরি হয়েছে। ভারতীয় দলে বিরাটের এই লিডারশি দেখে পাকিস্তান দলেও শেখা উচিত।'

নিজের ভিডিওর শেষ অংশ শোয়েব আরও বলেন, 'বিরাটরা দারুণ সাহসী ক্রিকেট খেলছে। পাকিস্তান ভারতকে দেখে এমন ক্রিকেটই খেলুক। অবশ্যই পাকিস্তান দল আগামী দিনে সাফল্য পাবে। '

উল্লেখ্য চলতি বছর ভারত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ জয় দিয়ে শুরু করেছিল। এরপর একে একে অস্ট্রেলিয়ার মাটিতে ওডিআই সিরিজ জয়।ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপের লিগ পর্বের শীর্ষস্থানে শেষ করা, পিঙ্ক টেস্টে সাফল্য ও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শীর্ষে থেকে সাফল্য পেয়েছে বিরাট অ্যান্ড কোম্পানি।

English summary
Shoaib Akhtar asks Pakistan cricket team to learn from Virat Kohli's attitude for india
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X