• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানে ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান, দুঃখপ্রকাশ শোয়েব-মালিক-সানিয়ার

পাকিস্তানে যাত্রীবাহী বিমান ভেঙে পড়ার ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন সে দেশের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। ভারতীয় টেনিস তারকা তথা পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জাও ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন।

ভেঙে পড়ল বিমান

ভেঙে পড়ল বিমান

আট ক্রিউ মেম্বার সহ প্রায় ১০০ জনকে বহনকারী বিমান শুক্রবার দুপুরে করাচিতে ভেঙে পড়ে। জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরে ঢোকার ঠিক মুখে এক বহুতলের ওপর বিমানটি ভেঙে পড়ে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। বিমানটির দুটি ইঞ্জিনই বিকল হয়ে যাওয়ায় এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ঘটনা ব্যাপক প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে।

প্রধানমন্ত্রীর শোকপ্রকাশ

প্রধানমন্ত্রীর শোকপ্রকাশ

ঘটনার জেরে শোক প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা সে দেশের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ইমরান থান। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

শোয়েব আখতারের শোকপ্রকাশ

লাহোর থেকে করাচিতে অবতরণ করার ঠিক আগের মুহূর্তে ভেঙে পড়ে যাত্রীবাহী বিমানটি। এই খবরে তাঁকে নাড়া দিয়ে গিয়েছে বলে জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার। মৃতদের আত্মার শান্তি কামনা করার পাশাপাশি তাঁদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন রাউলপিণ্ডি এক্সপ্রেস।

শোয়েব মালিক

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক টুইটারে লিথেছেন, করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া কঠিন পরিস্থিতিতে বিমান দু্র্ঘটনার খবর অত্যন্ত উদ্বেগজনক। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন শোয়েব।

সানিয়া মির্জা

স্বামী শোয়েব মালিকের পোস্ট রি-টুইট করে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা লিখেছেন, কোনও শান্ত্বনাই এই ঘটনার জন্য যথেষ্ট নয়। ঘটনাকে দুঃখজনক ও হৃদয় বিদারক বলে আখ্যা দিয়েছেন সানিয়া।

কেন এমএস ধোনি দুর্দান্ত অধিনায়ক, প্রমাণ পাওয়া যায় তার এই সব সিদ্ধান্তে

English summary
Shoaib Akhtar and Sania Mirza offer condolences on Pakistani passenger plane crash
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X