India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিডিও: মধ্যপ্রদেশের রঞ্জি জয়ে উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, শিশুর মতো লাফিয়ে উঠৈ দিলেন এই বার্তা

Google Oneindia Bengali News

রঞ্জি ট্রফিতে ইতিহাস তৈরি করে প্রথম বার খেতাব জিতেছে মধ্যপ্রদেশ। ৪১ বারের চ্যাম্পিয়ন মুম্বইকে পরাজিত করে মধ্যপ্রদেশর এই জয়ে উচ্ছ্বসিত গোটা দেশ। রবিবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে পৃথ্বী শ-এর নেতৃত্বাধীন মুম্বই'কে ৬ উইকেটে পরাজিত করে মধ্যপ্রদেশ।

ভিডিও: মধ্যপ্রদেশের রঞ্জি জয়ে উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, শিশুর মতো লাফিয়ে উঠৈ দিলেন এই বার্তা

মধ্যপ্রদেশ এবং মুম্বইয়ের এই ম্যাচটি ছিল গুরু-শিষ্যের লড়াইও। মুম্বই দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান প্রশিক্ষক অমল মজুমদার মুম্বইয়ের ক্রিকেটার হিসেবে খেলেছেন চন্দ্রকান্ত পণ্ডিতের-এর তত্ত্বাবধানে। ভারতীয় ক্রিকেটের সেরা ঘোরায়া টুর্নামেন্টে নিজের রাজ্যের দল চ্যাম্পিয়ন হওয়ায় স্বভাবতই বেশ খুশি মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

একাধিক ব্যস্ত কর্মসূচির মধ্যেই রঞ্জির ফাইনালে দলের খেলা দেখার জন্য টিভির পর্দায় চোখ রেখেছিলেন শিবরাজ সিং চৌহান। আদিত্য শ্রীবাস্তবের নেতৃত্বাধীন নিজের রাজ্যের দল মধ্যপ্রদেশ জিততেই উচ্ছ্বাসে ফেটে পড়লেন শিবরাজ। নিজের খুশি চেপে রাখতে না পেরে হেলিকপ্টরে করে একটি কর্যক্রমে অংশ নিতে যাওয়ার সময়ে শিশুর মতো লাফিয়ে উঠে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। গোটা দলকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। উচ্ছ্বসিত শিবরাজ সিং চৌহান বলেছেন, "মধ্যপ্রদেশ জিতে গিয়েছে। রঞ্জি ট্রফিতে জয়ের জন্য অনেক অনেক শুভেচ্ছা।"

রঞ্জি ফাইনালে প্রথমে ব্যাটিং করে প্রথম ইনিংসে ৩৭৪ রান তোলে মুম্বই। মুম্বইয়ের হয়ে শতরান করেন সরফরাজ খান (১৩৪), যশস্বী জসওয়াল করেন ৭৮ রান। মুম্বইয়ের অধিনায়ক পৃথ্বী শ করেন ৪৭ রান। গৌরব যাদব মধ্যপ্রদেশের হয়ে প্রথম ইনিংসে চার উইকেট নেন, তিনটি উইকেট নেন অনভব আগরওয়াল। মধ্যপ্রদেশ নিজেদের প্রথম ইনিংসে তোলে ৫৩৬ রান। শতরান করেন যশ দুবে (১৩৩), শুভম শর্মা (১১৬) এবং রজত পাতিদার (১২২)। মুম্বইয়ের হয়ে পাঁচটি উইকেট নেন স্যামস মুলানি। মুম্বই দ্বিতীয় ইনিংসে শেষ হয়ে যায় ২৬৯ রানে। ৫১ রান করেন সুভেদ পারকার, পৃথ্বী শ করেন ৪৪ রান, সরফরাজ খান করেন ৪৫ রান। মধ্যপ্রদেশের হয়ে ৪টি উইকেট নেন কুমার কার্তিকেয়া। সহজ টার্গেট তাড়া করতে নেমে মাত্র ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেন মধ্যপ্রদেশ। হিমাংশু মন্ত্রী করেন ৩৭ রান। ৩০ রান করেন শুভম শর্মা এবং রজত পাতিদার।

English summary
Shivraj Singh Chouhan reacts after his state Madhya Pradesh wins Ranji Trophy 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X