• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: লিগের মহাগুরুত্বপূর্ণ সময়ে শক্তি হ্রাস রাজস্থান রয়্যালসের, দেশে ফিরে গেলেন হেটমায়ার

Google Oneindia Bengali News

প্লে-অফের লড়াইয়ে শনিবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসকে বড় জয় পেতে সাহায্য করা শিমরণ হেটমায়ার দল ছেড়ে উড়ে গেলেন দেশে। সন্তানসম্ভবা স্ত্রী নির্ভানা হেটমায়ারের পাশে থাকার জন্য গুয়েনায় পারি জমালেন হেটমায়ার।

IPL 2022: লিগের মহাগুরুত্বপূর্ণ সময়ে শক্তি হ্রাস রাজস্থান রয়্যালসের, দেশে ফিরে গেলেন হেটমায়ার

শনিবার চার উইকেটে জয় তুলে নেয় রাজস্থান। এই ম্যাচে ১৬ বলে ৩১ রানে গুরুত্বপূর্ণ ইনিংস খেলে জয়ের জয় নিশ্চিত করেন হেটমায়ার। শনিবারের রাত কাটিয়ে রবিবার কাকভোরেই রাজস্থান ক্যাম্প ছাড়লেন ২৫ বছর বয়সী এই বিস্ফোরক ব্যাটসম্যান। ভারত ছেড়ে দেশে পারি দেন। প্রথমবারের মতো বাবা হতে চলেছেন হেটমায়ার। এই বিশেষ সময়ে স্ত্রীর পাশে যে কোনও মানুষই থাকতে চান। বিরাট কোহলিও বাবা হওয়ার সময়ে অস্ট্রেলিয়া থেকে মাঝ পথে ফিরে এসেছিলেন দেশে।

যদিও পুরোপুরি ভাবেই আইপিএল থেকে চলে যাননি হেটমায়ার। রাজস্থান প্লে-অফের টিকিট অর্জন করতে পারলে ২৪ মে আইপিএলের প্লে-অফ পর্ব শুরুর আগেই ভারতে ফিরে আসবেন তিনি। হেটমায়ারের অনুপস্থিতিতে গ্রুপ পর্বের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে এই তারকাকে ছাড়াই খেলতে হবে সঞ্জু স্যামসনের দলকে। শীঘ্রই তাঁকে ফিরে পাওয়ার বিষয়ে আশাবাদী ২০০৮ সালে আইপিএল চ্যাম্পিয়নরা।

IPL 2022: লিগের মহাগুরুত্বপূর্ণ সময়ে শক্তি হ্রাস রাজস্থান রয়্যালসের, দেশে ফিরে গেলেন হেটমায়ার

রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে প্রকাশ করা একটি ভিডিও'তে শিবির ছাড়ার আগে এই তারকা বলেন, "হেট্টি বলছি, বাচ্চারা শুধু একবারই জন্মায় এবং এটি আমার প্রথম। আমার সব কিছুই এখানে রয়েছে শুধুমাত্র বিশেষ ইমার্জেন্সির কারণেই যাচ্ছি। বেশি মিস করো না, শীঘ্রই দেখা হচ্ছে।"

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জের ফলে ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে রয়েছে রাজস্থান। চলতি আইপিএল-এ ডেথ ওভারে ব্যাটিং করতে নামা হেটমায়ার ৭২ গড়ে ১১ ম্যাচে ২৯১ রান করেছেন। তিন ম্যাচের মধ্যে একটি জিতলেই প্লে-অফ কনফার্ম করে নেমে রাজস্থান। তবে, যে ছন্দে রয়েছেন জস বাটলার বা সঞ্জু স্যামসনরা, সেখানে প্রথম দুই শেষ করাই থাকবে তাঁদের প্রধান লক্ষ্য। কারণ প্রথম দুই স্থানের মধ্যে শেষ করলে হেরে গেলেও আরও একটি সুযোগ থাকবে।

English summary
Shimron Hetmyer leave Rajasthan Royals camp. Her wife is pregnant and expecting their first child. That is why Hetmyer leave the camp.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X