• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গব্বরের গায়ে ঠাকুরের জার্সি! শিখর ধাওয়ানের নম্বর বদল দেখেই সোশ্যাল মিডিয়া মনে করাল শোলেকে

Google Oneindia Bengali News

শিখর ধাওয়ানের সঙ্গে শোলে ছবির যোগ টেনে সোশ্যাল মিডিয়া সরগরম। ঘটনার সূত্রপাত শিখর ধাওয়ানের জার্সি বদল নিয়ে। এমনিতে শিখর খেলেন ৪২ নম্বর জার্সি পরে। কিন্তু আজ দেখা যায় তিনি ৫৪ নম্বর জার্সি পরেছেন, যা শার্দুল ঠাকুরের। টেপ সাটিয়ে শার্দুলের নাম আড়াল করার ছবিও ধরা পড়ে ক্যামেরায়। তাতেই সরগরম সোশ্যাল মিডিয়া।

শিখরের জার্সি বদল

শিখরের জার্সি বদল

শিখর ধাওয়ানকে বলা হয় গব্বর। আবার শার্দুলের পদবি ঠাকুর। শোলে ছবিতে আমজাদ খান অভিনয় করেছিলেন গব্বরের চরিত্রে। সঞ্জীব কুমার অভিনীত চরিত্রটি ছিল ঠাকুরের। সেই যোগ টেনে আজ শার্দুলের জার্সি বদল নিয়ে মিম ছড়িয়েছে। বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট সংস্থা বিসিসিআই ও ভারতীয় দলের কিট স্পনসর সংস্থার সমালোচনাও করছেন অনেক ক্রিকেটপ্রেমী। এমনকী খেলা চলাকালীন জিম্বাবোয়ের এক সমর্থক খোঁচা দেন শিখরের জার্সি না থাকার জন্য। তা দেখে ড্রেসিংরুমে হাসতে দেখা গিয়েছে অধিনায়ক লোকেশ রাহুল ও শিখরকে।

বারবার জার্সি বিভ্রাট

তবে ভারতীয় দলের জার্সি বিভ্রাট আগেও ঘটেছে। ত্রিনিদাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের আন্তর্জাতিক চলাকালীন দীপক হুডার জার্সির ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। সেই ম্যাচে দেখা গিয়েছিল দীপক ২৪ নম্বর জার্সি পরে খেলছেন। এই নম্বরের জার্সি পরে আগে খেলতে দেখা গিয়েছে ক্রুণাল পাণ্ডিয়াকে। শিখরের জার্সিতেও যেভাবে টেপ সেঁটে দিয়ে ক্রিকেটারের নাম আড়াল করা হয়েছিল, ঠিক তেমনটাই ছিল হুডার ক্ষেত্রেও। আবার প্রসিদ্ধ কৃষ্ণকেও ২৪ নম্বর জার্সি পরে খেলতে দেখা গিয়েছিল। ফলে সংশয় তৈরি হয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে। এমনিতেই ক্রুণাল ও দীপকের মধ্যে অম্লমধুর সম্পর্ক। আইপিএলে এক দলে খেললেও ঘরোয়া ক্রিকেটে ক্রুণালের আচরণ নিয়ে সরব হয়েছিল হুডা। জার্সি বিভ্রাট দেখে অনেকেই কটাক্ষ ছুড়ে দেন, ভারতীয় দলের কিট স্পনসরের বাজেট কি কম?

গব্বর-ঠাকুর ও শোলে

ক্রিকেটারদের জার্সি বিপত্তি নিয়ে বিসিসিআইয়ের তরফে কিছু জানানো হয়নি। কিন্তু ভারতের মতো দলে বারবার এমন বিষয় সত্যিই দৃষ্টিকটু। তবে এই নিয়ে ছড়িয়ে পড়া মিমে আজ শোলে ছবির দাপট। ঠাকুরের হাত কেটে নেওয়ার সেই দৃশ্যকে মনে করিয়ে, কেউ লিখেছেন ঠাকুরের থেকে জোর করেই জার্সি কেড়ে নিয়েছেন গব্বর, ইয়ে জার্সি মুঝে দে দে ঠাকুর বলে!

রাহুল নড়বড়ে

রাহুল নড়বড়ে

ভারতীয় দল আজ টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। শিখর ধাওয়ান করেন ৬৮ বলে ৪০ রান। লোকেশ রাহুল এশিয়া কাপের আগে শেষ ম্যাচ প্র্যাকটিসে বড় রান পাওয়ার লক্ষ্যে নেমেছিলেন। তিনি একটি করে চার ও ছয়ের সাহায্যে ৪৬ বলে ৩০ রানের বেশি করতে পারেননি। বলা ভালো, চেনা ছন্দে ছিলেন না একেবারেই। ব্র্যাড ইভান্সের অফ স্টাম্পের বাইরের বল তাঁর ব্যাটের ভেতরের দিকে লেগে উইকেট ভেঙে দেয়। ১৫ ওভারে ভারতের ওপেনিং জুটিতে ওঠে ৬৩। এরপর ধাওয়ান ২১তম ওভারের শেষ বলে দলের ৮৪ রানে আউট হন। তারপর থেকে অর্ধশতরান হাঁকিয়ে দলকে টেনে নিয়ে যেতে থাকেন ঈশান কিষাণ ও শুভমান গিল।

English summary
Shikhar Dhawan Wears Shardul Thakur's Jersey In The 3rd ODI vs Zimbabwe. Meme Fest On Social Media, Fans Slam The Kit Sponsor.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X