• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দোনো হর্স রাইড কারেঙ্গে', লকডাউনে কার উদ্দেশে এমন বার্তা শিখর ধাওয়ানের!

করোনা ভাইরাসের আতঙ্কে যত বেড়েছে, তত ঐক্যবদ্ধ হয়েছে ভারত। মারণ ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে সরকারের পাশে দাঁড়িয়েছেন সাধারণ নাগরিক থেকে ক্রিকেটাররা। কেউ কেউ ঘরবন্দি থেকে কেবলই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। কেউ মগ্ন শরীর চর্চায়। কেউ আবার অবসরে নিজের সখ পূরণে ব্যস্ত। লকডাউনে ভারতীয় অল রাউন্ডার রবীন্দ্র জাদেজার ঘোড়সওয়ারি দেখে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। তার প্রেক্ষিতে এবার টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ানের মন্তব্য ভাইরাল হল।

করোনার প্রভাব

করোনার প্রভাব

বিশ্বের ২০৯টি দেশে প্রভাব বিস্তার করেছে করোনা। সবমিলিয়ে মারণ ভাইরাসের বলি হয়েছেন ৭৬ হাজারেরও বেশি মানুষ। আক্রান্তের সংখ্যা ১৩ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। ভারতে আক্রাম্তের সংখ্যা পাঁচ হাজার। এখনও পর্যন্ত ১৪০ জনের মৃত্যু খবর পাওয়া গিয়েছে।

লকডাউন

লকডাউন

করোনা ভাইরাসের প্রভাব থেকে বাঁচতে ভারত জুড়ে লকডাউনের ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকার। আপদকালীন ব্যতিরেকে স্তব্ধ করে দেওয়া হয়েছে সব ধরনের পরিষেবা। সরকারের নির্দেশ মেনে ঘরবন্দিই রয়েছেন সাধারণ মানুষ থেকে দেশের ক্রিকেটাররা। ১৪ এপ্রিল পর্যন্ত থাকবে লকডাউন।

জাদেজার সখ

করোনা ভাইরাসের জেরে লকডাউনে সতীর্থরা যখন শরীর চর্চায় ব্যস্ত, তখন পছন্দের ঘোড়সওয়ারিতে মগ্ন টিম ইন্ডিয়ার অল রাউন্ডার রবীন্দ্র জাদেজা। সে সংক্রান্ত একাধিক ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জাদু। ভারতীয় ক্রিকেটারের ঘোড়ার জিন ধরার দক্ষতায় মুগ্ধ হন নেটিজেনরা।

মুগ্ধ ধাওয়ানও

মুগ্ধ ধাওয়ানও

রবীন্দ্র জাদেজার ঘোড়সওয়ারির দক্ষতা দেখে মুগ্ধ হয়েছেন টিম ইন্ডিয়ার বাঁ-হাতি ওপেনার শিখর ধাওয়ান। ইনস্টাগ্রামে পোষ্য ঘোড়দের সঙ্গে ছবি পোস্ট করেছেন ভারতীয় অল রাউন্ডার। লিখেছেন, ঘোড়ারা তাঁকে অনেক কিছু শেখায়। ওই পোস্টে গব্বর লিখেছেন, করোনা ভাইরাসের বিপদ কাটলে তিনি জাদেজার সঙ্গে ঘোড়সওয়ারি করবেন।

ছবি সৌ: রবীন্দ্র জাদেজার ইনস্টাগ্রাম

English summary
Shikhar Dhawan tells Ravindra Jadeja that they will ride horse together
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X