• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছেলেকে 'কালো' বলে কটাক্ষ, গর্জে উঠেও পোস্ট মুছলেন ধাওয়ান-পত্নী আয়েশা

এবার বর্ণবৈষম্যের শিকার টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ানের নাবালক পুত্র জোরাভার! অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় ধাওয়ানের এক ফ্যান নাকি এই কাণ্ডটি ঘটিয়েছেন। রাগে অগ্নিশর্মা হয়ে ওই ফ্যানকে কড়া কথা শুনিয়েছেন ধাওয়ান-পত্নী আয়েশা। যদিও তিনি নিজের সেই পোস্টটি ডিলিটও করে দেন।

জর্জ ফ্লয়েড থেকে শুরু

জর্জ ফ্লয়েড থেকে শুরু

আমেরিকায় পুলিশি হেফাজতে কৃষ্ণাঙ্গ জর্জ ফ্লয়েডের রহস্যজনক মৃত্যুকে ঘিরে উত্তাল হয়েছে বিশ্ব। ঘটনার তীব্র নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা। অভিযুক্তদের কড়া শাস্তির দাবিতে রাস্তায় নেমে বিক্ষোভও প্রদর্শন করেছেন বহু মানুষ।

আইপিএলে বর্ণবিদ্বেষ

আইপিএলে বর্ণবিদ্বেষ

বর্ণবৈষম্য ইস্যুতে আইপিএল-কে নিশানা করেছিলেন অন্যতম সফল ক্যারিবিয়ান অধিনায়ক ড্যারেন স্যামি। ইনস্টাগ্রামে তিনি অভিযোগ করেছিলেন, ২০১৪ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলার সময় ড্রেসিং রুমেই তাঁকে 'কালু' ডাক শুনতে হয়েছিল। প্রথমে এই নাম শুনে তাঁর প্রশংসা বলে মনে হলেও, প্রকৃত অর্থ বোঝার পর তিনি হতাশ হয়েছেন বলেও জানিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক। যে সতীর্থরা তাঁর সঙ্গে এমন কাজ করেছিলেন, তাঁদের কাছে ক্ষমাও দাবি করেছেন স্যামি।

কটাক্ষের শিকার ধাওয়ান পুত্র

কটাক্ষের শিকার ধাওয়ান পুত্র

টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ানের পুত্র জোরাভারকেও বর্ণবিদ্বেষের শিকার হতে হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগ, ধাওয়ানের এক ভক্ত ইনস্টাগ্রামে জোরাভারকে 'কালো' বলে সম্বোধন করেন। তাতেই ক্ষিপ্ত হয়েছেন ধাওয়ান-পত্নী আয়েশা।

ধাওয়ান-পত্নীর উত্তর

ধাওয়ান-পত্নীর উত্তর

পুত্র জোরাভারকে বর্ণবিদ্বেষের শিকার হতে দেখে চুপ করে থাকেননি শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন যে মানুষ যে অন্যের গায়ের রং নিয়ে এতটা চিন্তাশীল, তা দেখে তিনি বিস্মিত হচ্ছেন। এ ব্যাপারে আয়েশার পাশে দাঁড়ান নেটিজেনরা। যদিও পরে নিজের পোস্ট ডিলিট করে দেন শিখর ধাওয়ানের স্ত্রী।

English summary
Shikhar Dhawan's wife shares strong message against racism, deletes post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X