• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিখরকে কী বলে মোটিভেট করলেন সচিন তেন্ডুলকর

  • |

বিশ্বকাপে স্বপ্ন শেষ শিখরের। বাঁ-হাতের আঙুলের চোটের জন্য ইংল্যান্ড থেকে দেশে ফিরতে হচ্ছে ভারতীয় ওপেনারকে।

বয়স ৩৩, চার বছর পর ভারতের মাটিতে বিশ্বকাপের সময় শিখরের বয়স দাঁড়াবে ৩৭। সেক্ষেত্রে পরের বিশ্বকাপে ব্যাট হাতে গব্ববের মাঠে নামার সম্ভাবনা কম।

শিখরে কী বলে মোটিভেট করলেন সচিন তেন্ডুলকর

এমনটা হলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সম্ভবত কেরিয়ারের শেষ বিশ্বকাপ ম্যাচটি খেলে ফেললেন শিখর। চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় স্বভাবতই মোটিভেশন খুঁজছেন ধাওয়ান। আর তখনই সচিন তেন্ডুলকরকে পাশে পেলেন তিনি।

ধাওয়ানের ছিটকে যাওয়া নিয়ে টুইটে সচিন লেখেন, 'শিখরের জন্য সত্যিই খারাপ লাগছে। তবে আশা রাখছি, ধাওয়ান আরও শক্তি নিয়ে ক্রিকেটে ফিরবে।' ক্রিকেট ঈশ্বরের এই মন্তব্য কঠিন পরিস্থিতিতে ধাওয়ানের হারানো মনোবল বাড়াবে বলে মনে করছে ক্রিকেটমহল।

প্রসঙ্গত চলতি বিশ্বকাপে অস্ট্রেলিয়া ম্যাচে প্যাট কামিন্সের বাউন্সার ধাওয়ানের বাঁ-হাতের বুড়ো আঙুলে এসে পড়েছিল। তখনই যন্ত্রণায় ছটফট করছিলেন। পরে ফিজিওর থেকে শুশ্রূষা নিয়ে বুক চিতিয়ে লড়াই করে ১১৭ রান হাঁকান। এরপর আঙুলের স্ক্যান রিপোর্টে চিড় ধরা পড়তে বিশ্বকাপ থেকে তিন সপ্তাহের জন্য ছিটকে গিয়েছিলেন। সেই চোটই এবার বিশ্বকাপ থেকে পুরোপুরি ছিটকে দিল গব্বরকে।

<blockquote class="twitter-tweet blockquote" data-lang="en"><p lang="en" dir="ltr">Feel for you Shikhar. You were playing well & to be injured in the middle of such an important tournament is heartbreaking. I’m sure you’ll come back stronger than ever.<br>Rishabh you’ve been playing well & there can’t be a bigger platform to express yourself. Good luck! <a href="https://t.co/T7qzKcDfoO">pic.twitter.com/T7qzKcDfoO</a></p>— Sachin Tendulkar (@sachin_rt) <a href="https://twitter.com/sachin_rt/status/1141638004911398913?ref_src=twsrc%5Etfw">June 20, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

অন্যদিকে শিখরের পরিবর্তে ভারতের পনেরো সদস্যের দলে সুযোগ পেয়েছেন তরুণ বাঁ-হাতি ঋষভ পন্থ। টুইটে পন্থের জন্য সচিন লেখেন, 'কোনও ক্রিকেটারের কাছে বিশ্বকাপই সবচেয়ে বড় মঞ্চ,নিজেকে উজার করে দাও।'

শিখরে কী বলে মোটিভেট করলেন সচিন তেন্ডুলকর

English summary
Shikhar Dhawan ruled out of CWC2019, Sachin Tendulkar tweets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X