• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশীতে কেলেঙ্কারি! ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে নেওয়া হতে পারে আইনি পদক্ষেপ

  • |

কাশীতে গিয়ে উটকো ঝামেলায় জড়িয়ে গেলেন ভারতীয় ব্যাটসম্যান শিখর ধাওয়ান। আইপিএলের পর দীর্ঘ সময় ক্রিকেটের মধ্য নেই তিনি। দেশের জার্সিতে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে ফের তাঁকে দেখা যেতে পারে। তাই এই সময়টা ছুটির মধ্য়ে রয়েছেন ধাওয়ান। এই মুহূর্তে বেনারসে ঘুরছেন শিখর ধাওয়ান৷

কী নিয়ে ঝামেলা

কী নিয়ে ঝামেলা

বারাণসীতে গিয়ে গঙ্গাবক্ষে নৌ বিহার করেন ভারতীয় ক্রিকেটার। বারাণসীতে গেলে এই নৌ বিহার অন্যন্ত জনপ্রিয়, অনেকেই এই নৌ বিহার করে থাকেন। আর এখানেই বিপত্তির শুরু।

পাখিদের খাওয়ানো

পাখিদের খাওয়ানো

নৌ বিহারের সময় শিখর ধাওয়ান পরিযায়ী পাখিদের দানা খাওয়ান! সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ওপেনার সেই ছবি পোস্ট করেছেন। সেখানেই ধাওয়ান নিয়ম ভেঙেছেন বলে অভিযোগ।

দেশে বার্ড ফ্লু

দেশে বার্ড ফ্লু

দেশে ৯ রাজ্যেও এখন বার্ড ফ্লু চলছে। সেই কারণে পাখিদের খাওয়ানোর বিষয়ে এখন নিষেধাজ্ঞা রয়েছে। ধাওয়ান পাখিদের খাওয়ানোর ছবি পোস্ট করতেই তাই বিতর্কের ঝড়।

প্রশাসন ভালো চোখে দেখছে না

প্রশাসন ভালো চোখে দেখছে না

বারাণসী জেলা প্রশাসন বার্ড ফ্লু-র মাঝে ধাওয়ানের এই পাখিদের খাওয়ানোর বিষয়টা একেবারেই ভালো ভাবে দেখছে না। ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই বিতর্কের ঝড় বয়ে যাচ্ছে।

English summary
Shikhar Dhawan feeding birds amid bird flu, Varanasi DM vows to take action
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X