• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ইতিবাচক' আইপিএল হবে চলতি বছরেই, বিশ্বাস করেন এই ভারতীয় ওপেনার

করোনা ভাইরাসের জেরে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গিয়েছে আইপিএল। যা পরিস্থিতি, তাতে টুর্নামেন্ট বাতিলও করতে পারে বিসিসিআই। তবে সেই চরম সিদ্ধান্তের কথা ভেবে এখনই বিচলিত হতে রাজি নন টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ান। আইপিএল হবে বলেই বিশ্বাস করেন তিনি।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

বিশ্বব্যাপী ৫৫ লক্ষেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে প্রায় সাড়ে তিন লক্ষ মানুষের। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৪০ হাজার ছাড়িয়ে গিয়েছে। দেশে প্রাণ হারিয়েছেন চার হাজারেরও বেশি মানুষ।

স্থগিত আইপিএল

স্থগিত আইপিএল

ঠিক ছিল, চলতি বছরের ২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএল। করোনা ভাইরাসের জেরে তা পিছিয়ে ১৫ এপ্রিল থেকে শুরু করার কথা ভেবেছিল বিসিসিআই। কিন্তু দেশজুড়ে লকডাউন জারি থাকায় এবং তার মেয়াদ বৃদ্ধি হওয়ায় আইপিএল ফের স্থগিত করে দিতে বাধ্য হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এবার অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে টুর্নামেন্ট। তবে প্রয়োজনে ম্যাচ সংখ্যা কমিয়ে ফাঁকা স্টেডিয়ামেও আইপিএল আয়োজন করতে বদ্ধপরিকর বিসিসিআই।

ধাওয়ানের বিশ্বাস

ধাওয়ানের বিশ্বাস

শ্রীলঙ্কার অল-রাউন্ডার অ্যাঞ্জোলো ম্যাথিউসের সঙ্গে কথোপকথনে টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ান জানিয়েছেন, আইপিএল আয়োজন করার সবরকম প্রচেষ্টা চালাচ্ছে বিসিসিআই। আলাপ-আলোচনাও চলছে। তাই চলতি বছর আইপিএল হবে বলেই বিশ্বাস করেন গব্বর। করোনা ভাইরাসের প্রভাব থেকে বাঁচতে সরকার নির্ধারিত সব স্বাস্থ্যবিধি মেনেই আইপিএল হবে বলে বিশ্বাস করেন ধাওয়ান।

ইতিবাচক আইপিএল

ইতিবাচক আইপিএল

করোনা ভাইরাসের আতঙ্কে আইপিএল বিশ্ববাসীর দরবারে ইতিবাচক বার্তা বহন করবে বলে মনে করেন শিখর ধাওয়ান। ক্রিকেট বিশ্বের পরিবেশ পরিবর্তিত হবে বলেও মনে করেন গব্বর। ভারতীয় ক্রিকেটাররা এই টুর্নামেন্ট খেলার জন্য মুখিয়ে থাকেন বলেও জানিয়েছেন টিম ইন্ডিয়ার ওপেনার।

স্ত্রীয়ের ডাকে সারা দিয়ে আম্ফান বিপর্যয়ে কীভাবে পশ্চিবঙ্গের পাশে কিবু ভিকুনা

English summary
Shikahr Dhawan believes IPL will bring positivity to the world
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X