• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এমএস ধোনির কোন ভিডিও পোস্ট করলেন ভক্ত তথা ওয়েস্ট ইন্ডিয়ান ফাস্ট বোলার

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ, টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপ ও চ্যাম্পিয়ন্স ট্রফি। তাঁর নেতৃত্বে সবকটি বড় টুর্নামেন্ট জয়ের স্বাদ পেয়েছে টিম ইন্ডিয়া। ভারতীয় ক্রিকেটে এক নতুন যুগের সূচনা করা মহেন্দ্র সিং ধোনিকে রাজীব গান্ধী খেলরত্ন (২০০৭-০৮), পদ্মশ্রী (২০০৯) ও পদ্মভূষণে সম্মানিত করে সরকার।

এমএস ধোনির কোন ভিডিও পোস্ট করলেন ভক্ত তথা ওয়েস্ট ইন্ডিয়ান ফাস্ট বোলার

ক্রিকেট মাঠে অসাধারণ কৃতিত্বের অধিকারি এমএসকে ভারতের আধা সামরিক বাহিনীতে সম্মানিক পদ দেওয়া হয়। ২০১৯ বিশ্বকাপের পর ক্রিকেট থেকে কিছুদিনের জন্য বিশ্রাম নিয়ে সেই সেনা রেজিমেন্টের সঙ্গেই কাশ্মীরে ট্রেনিং নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা অধিনায়ক।

শুধু দেশে নয়, মহেন্দ্র সিং ধোনির খ্যাতি ছড়িয়ে দেশ-বিদেশেও। বলা হয়, ক্রিকেট মাঠে তিনি যেমন সতীর্থদের অভিভাবক, তেমনই প্রতিপক্ষের কাছেও তিনি দৃষ্টান্ত। তাই এমএসকে বিশ্ব ক্রিকেটের আইডল মনে করা হয়। সেই ধারণা যে অমূলক নয়, তা বোঝালেন ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ফাস্ট বোলার শেলডন কোটরেল।

ধোনিরই মতো জামাইকান ডিফেন্স ফোর্সের হয়ে দেশকে সেবা করা ক্যারিবিয়ান ফাস্ট বোলার ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় সেনাবাহিনীর পোশাকে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে পদ্মভূষণ সম্মান নিতে দেখা যাচ্ছে।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">I shared this video with friends and family because they know how I feel about honour but the moment between wife and husband truly shows an inspirational kind of love for country and partner. Please enjoy as I did. <a href="https://t.co/Pre28KWAFD">pic.twitter.com/Pre28KWAFD</a></p>— Sheldon Cotterell (@SaluteCotterell) <a href="https://twitter.com/SaluteCotterell/status/1155475606588362753?ref_src=twsrc%5Etfw">July 28, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

ওই ভিডিও-র নিচে কোটরেল লিখেছেন, ক্রিকেট মাঠে ধোনি এক অনুপ্রেরণা। একই সঙ্গে এমএস এমন একজন দেশপ্রেমী যিনি নিজের জন্মভূমিকে অনেক কিছু দিয়েছেন বলে লিখেছেন ক্যারিবিয়ান ফাস্ট বোলার। ধোনির ওই ভিডিও পোস্ট করে স্মৃতির সরণী বেয়ে নিজের দেশের সেনাবাহিনীর হয়ে সময় কাটানো মুহূর্তগুলোকে স্মরণ করেছেন শেলডন কোটরেল।

English summary
Sheldon Cottrell shares video of MS Dhoni receving Padma Bhushan award
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X