• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটের মাঝে বড় দুর্ঘটনা! মর্মাহত বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক

  • |

করোনার করাল গ্রাসে কাঁপছে বিশ্ব। পরিস্থিতির সঙ্গে প্রতি মুহূর্তের লড়াই চলছে। যার মাঝে বাংলাদেশে বড়সড় দুর্ঘটনা। সোমবার বাংলাদেশের ঢাকার কাছে বুড়িগঙ্গায় দুটি লঞ্চের সঙ্গে সংঘর্ষে একটি লঞ্চ ডুবে যায়। বুড়িগঙ্গার প্রবল স্রোতে যাত্রীরা তলিয়ে গিয়েছেন। ভয়াবহ দুর্ঘটনায় ৩০ জনের বেশি প্রাণ হারিয়েছেন।

ভেঙে পড়লেন বাংলাদেশি ক্রিকেটার

ভেঙে পড়লেন বাংলাদেশি ক্রিকেটার

করোনার মাঝে এমন দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক সাকিব আল হাসান ভেঙে পড়েছেন। বুড়িগঙ্গার লঞ্চডুবির ঘটনায় বাংলাদেশের ক্রিকেটমহলের আর পাঁচজন ক্রিকেটারের মতোই তিনি মর্মাহত।

দেশ থেকে হাজার মাইল দূরে শাকিব

দেশ থেকে হাজার মাইল দূরে শাকিব

এই মুহূর্তে দেশ থেকে কয়েক হাজার মাইল দূরে রয়েছেন শাকিব। করোনা সংকটের এই সময় শাকিব এখন মার্কিন মুলুকে রয়েছেন। দূরে থাকলেও বাংলাদেশের এমন ভয়াবহ দুর্ঘটনায় দেশের প্রাক্তন অধিনায়কের মন ভার। ফেসবুক পোস্টে শোক প্রকাশ করেছেন তিনি।

বুড়িগঙ্গায় লঞ্চডুবি নিয়ে যা লিখলেন শাকিব

বুড়িগঙ্গায় লঞ্চডুবি নিয়ে যা লিখলেন শাকিব

নিজের ফেসবুক পোস্টে শাকিব লিখেছেন, ' গত কয়েকমাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ না ফেরার দেশে চলে যাচ্ছেন। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩০-এর বেশি মানুষের প্রাণহানী হয়েছে। সেই সঙ্গে বেশ কিছু যাত্রী নিঁখোজ রয়েছেন। স্বজন হারানোর এই দুঘর্টনার খবর শুনে মর্মাহত। যে কোনও মৃত্যুই খুব দুঃখের। মন ভারী হয়ে আসছে। সকলের আত্মার শান্তি কামনা করি।'

ঈশ্বরের কাছে শাকিবের প্রার্থনা

ঈশ্বরের কাছে শাকিবের প্রার্থনা

সেই সঙ্গে শাকিব আগামীদিনে বাংলাদেশের গঙ্গাবক্ষে লঞ্চের ধাক্কায় এমন মর্মান্তিক কোনও দুর্ঘটনা যাতে না ঘটে সেজন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন।

চিনের ওপর রেগে অগ্নিশর্মা হরভজন, 'পোটেনশিয়াল প্যানডেমিক' নিয়ে কড়া কথা ভাজ্জির

English summary
shakib al hasan speechless ovar Launch accident in bangladesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X