• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিজেদের চাপ কমাতে গিয়ে বাংলাদেশকে বিশ্বকাপ জয়ের দৌড় থেকে ছিটকে দিলেন শাকিব, কি এমন বললেন তিনি?

Google Oneindia Bengali News

আগামীকাল ভারতের বিরুদ্ধে খেলতে নামবে বাংলাদেশ। সেই ম্যাচ হবে অ্যাডিলেডে। তার আগে চাপ কমাতে গিয়ে আলগা মন্তব্য করলেন শাকিব আল হাসান। রোহিত শর্মাদের তো এগিয়ে রাখেলনই বাংলাদেশ অধিনায়ক। তার সঙ্গে যা বললেন শাকিব আল হাসান তা অনেকেই নিন্দা করছেন। বলে দিলেন তাঁর দেশ এখানে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে আসেনি। শুধু ভারতকে হারাতে এসেছে। সেটুকু করতে পারলেই খুশি।

নিজেদের চাপ কমাতে গিয়ে বাংলাদেশকে বিশ্বকাপ জয়ের দৌড় থেকে ছিটকে দিলেন শাকিব, কি এমন বললেন তিনি?

শাকিব বলেন, " এই বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার ভারত। বিশ্বকাপ জিততে এসেছে ওরা এখানে । তবে আমাদের দল এখানে বিশ্বকাপ জিততে আসিনি। আমি আমাদেরকে এই কাপ জয়ের দাবিদার বলেও মনে করছি না। আমাদেরও কেউ এই অঙ্কে মনে করছে না। বুঝতে পারছি আমরা পরিস্থিতি। সেটা অঘটন হবে যদি আমরা ভারতকে হারিয়ে দিই। আমরা খেলার চেষ্টা করব নিজেদের সেরাটা দিয়ে। যাতে অঘটন ঘটাতে পারি সেই চেষ্টা করব।"

শাকিব এই বলেন যে, " দুর্দান্ত খেলছে সূর্য। শেষ এক বছরে ও যে খুব ভালো খেলেছে। দেশে বিদেশে সব জায়গায় ও ভালো খেলছে। সেই অনুযায়ী ও এখন টি-টোয়েন্টি ক্রিকেটে এক নম্বর ব্যাটার। বেশ কিছু বিশ্বমানের ক্রিকেটার রয়েছে ভারতের দলে । নজর রাখতেই হবে তাদের দিকে । সেই সব নিয়ে আলোচনা হবে দলের বৈঠকে । বেশ কিছু সেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের বিরুদ্ধে লড়তে হবে আমাদের যদি আমাদের জিততে হয় তবে।"

এদিকে এই ম্যাচে দেখা দিচ্ছে বৃষ্টির ভ্রুকুটি। যার ফলে ভারতের সেমিতে যাওয়ার অঙ্ক হঠাৎ করে বদলে গিয়েছে। একটু যেন শক্ত মনে হচ্ছে পথ।ভারত এবং বাংলাদেশ অ্যাডিলেডের আকাশের দিকে তাকিয়ে রয়েছে।

ক্ষতি হবে দুই দলের যদি বৃষ্টির জন্য পয়েন্ট ভাগ করে নিতে হয়। শাকিব আল হাসান হোক কিংবা রোহিত শর্মা দুজনের কেউ সেটা চান না। লক্ষ্য সংগ্রহ করে নেওয়া ম্যাচ জয়ের ২ পয়েন্ট । আজ মঙ্গলবার প্রায় সারা দিনই অ্যাডিলেড আংশিক মেঘাচ্ছন্ন ছিল। বৃষ্টিও হয়েছে হালকা।

বৃষ্টির সম্ভাবনা রয়েছে বুধবার অ্যাডিলেডে। অস্ট্রেলিয়ার আবহাওয়া দফতর জানিয়েছে এমনটাই। মেঘাচ্ছন্ন আকাশ থাকবে সারাদিনই । হাওয়া অফিস বলছে এই বৃষ্টি ভারত-বাংলাদেশ ম্যাচে ঝামেলা পাকাতে নাও পারে। তবে ৬০ শতাংশ ম্যাচের দিন বৃষ্টির সম্ভাবনা। দুপুরের দিকে ২ মিলিমিটার পর্যন্ত বৃষ্টি হতে পারে ।

বৃষ্টি রেহাই দিলেও দিতে পারে। তবে এরপর যখন আবহাওয়া ঠিক হবে তখন আবার সমস্যা তৈরি করতে পারে কড়া ঠান্ডা। সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ৯ ডিগ্রিতে নামতে পারে। অ্যাডিলেড অঞ্চলের ১৭ ডিগ্রি সেলসিয়াস সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে। এত কম তাপমাত্রায় ভারত বাংলাদেশ ক্রিকেট খেলে অভ্যস্ত নয়। সঙ্গে আবার তাল ঠুকবে ২০ থেকে ৩০ কিলোমিটার বেগে হাওয়া। মান একটা চরম আবহাওয়া দুই দলকেই ভোগাতে পারে।

বৃষ্টির ভ্রুকুটি ভারত বাংলাদেশ ম্যাচে, রোহিতদের সেমির রাস্তা কি কঠিন করছে আবহাওয়া? জেনে নিন বৃষ্টির ভ্রুকুটি ভারত বাংলাদেশ ম্যাচে, রোহিতদের সেমির রাস্তা কি কঠিন করছে আবহাওয়া? জেনে নিন

English summary
shakib al hasan loose talk
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X