• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতীয় ধারাবাহিক চলার সময় টিভি ভেঙে দিয়েছিলেন, স্বীকার করলেন শাহিদ আফ্রিদি

  • |

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদির বৈষম্যমূলক আচরণে ক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া। লিক হওয়া এক ভিডিও-তে আফ্রিদিকে বলতে শোনা গিয়েছে, ভারতীয় ধারাবাহিক চলার সময় বাড়ির টিভি ভেঙে দিয়েছেন তিনি। পাক ক্রিকেট লেজেন্ডের এই আচরণে ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা।

ভারতীয় ধারাবাহিক চলার সময় টিভি ভেঙে দিয়েছিলেন, স্বীকার করলেন শাহিদ আফ্রিদি

ভিডিওটি বেশ পুরনো। পাকিস্তানের এক টিভি শো-তে অংশ নিয়েছিলেন শাহিদ আফ্রিদি। অনুষ্ঠানের অ্যাঙ্কারের এক প্রশ্নের উত্তরে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক বলেন যে একবার তিনি বাড়ির টিভি ভেঙেছিলেন। তাঁর কথায়, সন্তানদের সামনে টিভিতে ভারতীয় ধারাবাহিক না দেখার জন্য বহুবার নিজের স্ত্রীকে তিনি সতর্ক করেছিলেন। তা সত্ত্বেও একদিন আফ্রিদি দেখেন যে তাঁর মেয়ে ভারতীয় ধারাবাহিক চলার সময় টিভির সামনে দাঁড়িয়ে আরতি করছে। তা দেখে তিনি নিজের মেজাজ ধরে রাখতে পারেননি বলে জানিয়েছেন আফ্রিদি। ক্ষিপ্ত হয়ে তিনি বাড়ির টিভি ভেঙে দেন বলেও জানিয়েছেন এই পাক লেজেন্ড।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">This is reality of secularism in Pakistan, TVs are broken for showing Hindu rituals & people applaud it <a href="https://t.co/PXKcs5wcyf">pic.twitter.com/PXKcs5wcyf</a></p>— Amit Kumar Sindhi 🇮🇳 (@AMIT_GUJJU) <a href="https://twitter.com/AMIT_GUJJU/status/1210826669138694144?ref_src=twsrc%5Etfw">December 28, 2019</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

অন্যদিকে স্পট ফিক্সিং-এ নির্বাসিত পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন সংখ্যালঘু স্পিনার দানিশ কানেরিয়ার সঙ্গে বৈষম্যমূলক আচরণের অভিযোগ আনেন শোয়েব আখতার। তা নিয়ে বিতর্ক শুরু হতেই এ ব্যাপারে ঢোকও গিলে নেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। অন্যদিকে এই ইস্যুতে দানিশের পাশে দাঁড়িয়েছেন ভারতের বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটার।

English summary
Shahid Afridi smashed TV while Indian serial is on
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X