• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় বাংলাদেশকে অর্ধেক বেতন দানের সিদ্ধান্ত তামিমদের, সাহায্যের হাত আফ্রিদির

করোনা ভাইরাসের প্রভাব যত বাড়ছে, ততই আতঙ্কিত হয়ে পড়ছেন বিশ্ববাসী। চিন হোক বা ইতালি, আমেরিকা কিংবা বাংলাদেশ, পরিস্থিতি সামলাতে নাজেহাল হতে হচ্ছে প্রতি দেশের সরকারকে। বিশ্বব্যাপী সংকটের মুহূর্তে আরও একবার সাহায্যের হাত বাড়িয়ে দিলে ক্রীড়া দুনিয়া। বাংলাদেশি ক্রিকেটার ও পাকিস্তানের লেজেন্ড শাহিদ আফ্রিদি করোনা মোকাবিলায় নিজ নিজ সরকারের পাশে দাঁড়ালেন।

দিশা পটানি

দিশা পটানি

এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি ছবিতে অভিনয় দিয়ে বলিউডে পা রাখা এবং টাইগার শ্রফের গার্লফ্রেন্ড হওয়ার রটনার জেরে এবছরের গুগল ট্রেন্ড ২০১৬-র তালিকায় দিশা এক নম্বরে উঠে এসেছেন।

লাগামছাড়া করোনা

লাগামছাড়া করোনা

বিশ্বের প্রায় ২০০টি দেশে প্রভাব বিস্তার করেছে নোবেল করোনা ভাইরাস। সাড়ে ১৯ হাজারেরও বেশি মানুষ মারণ ভাইরাসের বলি হয়েছেন। আক্রান্ত হয়েছেন চার লক্ষেরও বেশি মানুষ। পাকিস্তান ও বাংলাদেশে করোনার জেরে যথাক্রমে ৭ ও ৫ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন যথাক্রমে এক হাজার ও ৩৯ জন।

ঊর্বসী রাউতেলা

ঊর্বসী রাউতেলা

বলিউডের নতুন মল্লিকা শেরাওয়াত হলেন ঊর্বসী। শরীর দেখানোয় মাহির তিনি। সনম রে , গ্রেট গ্র্যান্ড মস্তি ছবিতে অভিনয় করে সবার নজর টেনেছেন তিনি। তবে ঊর্বসীর দ্বিতীয় স্থানে থাকার এক এবং একমাত্র কারণ হলেন সলমন খান। সলমনের বাড়িতে মাঝরাতে উপস্থিত হয়েছিলেন এই অভিনেত্রী। এরপরেই সুপারস্টারের সঙ্গে নাম জড়ায় ঊর্বসী।

পাশে ক্রিকেটাররা

পাশে ক্রিকেটাররা

এই কঠিন পরিস্থিতিতে দেশের মানুষের পাশে দাঁড়ালেন বাংলাদেশের ক্রিকেটাররা। অধিনায়ক তামিম ইকবাল, উইকেটরক্ষক মুশফিকুর রহিম সহ মোট ২৭ জন বাংলাদেশী ক্রিকেটার, তাঁদের মাসিক বেতনের অর্ধেক, করোনা আক্রান্তের সুশ্রুষার স্বার্থে সরকারের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সব মিলিয়ে অর্থের পরিমাণ ৩১ লক্ষ (বাংলাদেশি টাকা) হবে বলে জানানো হয়েছে। দেশের মানুষকে নিরাপদে ঘরে থাকার বার্তাও দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক তামিম।

পুজা হেগড়ে

পুজা হেগড়ে

হিন্দি ফিল্ম জগতের গ্রিক দেব হৃতিকের সঙ্গে মহেঞ্জোদাঁড়ো ছবিতে অভিনয় করেছেন পুজা। সবাই ভেবেছিলেন জীবনের শুরুতেই এমন সুযোগ পাওয়া ভাগ্যের ব্যাপার। কিন্তু হল উল্টোটা। কিন্ত ছবির ফ্লপ হলেও গুগলের ট্রেন্ডিং তালিকায় ৩ নম্বরে পুজা।

আফ্রিদির মহত্ব

মারণ করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় দেশের পাশে দাঁড়ালেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা লেজেন্ড শাহিদ আফ্রিদি। দুঃসময়ে দেশের মানুষকে খাবার সহ করোনা মোকাবিলায় প্রয়োজনীয় দ্রব্য বিলি করতে দেখা গিয়েছে শাহিদকে। সেই ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং। মানবিকতার খাতিরে আফ্রিদি দারুণ কাজ করছেন বলেও জানিয়েছেন ভাজ্জি।

উর্মিলা মাতণ্ডকর

উর্মিলা মাতণ্ডকর

২০১৬ সালের ৩ মার্চ গোপনে বিয়ে সেরে সবাইকে চমকে দিয়েছিলেন উর্মিলা। কাশ্মীরি শিল্পপতি মহসিন আখতার মীরের সঙ্গে বিয়ের জেরেই গুগলে ট্রেন্ডিং হয়েছিলেন উর্মিলা।

ভাজ্জিকে ধন্যবাদ

সবকিছুর ওপরে মনুষ্যত্ব। হরভজন সিং-র টুইটের জবাবে লিখেছেন শাহিদ আফ্রিদি। বলেছেন, এই মুহূর্তে বিশ্বকে একজোট হতে হবে। এই দুঃসময়ে গরিবদের পাশে দাঁড়ানোটাই মূল কাজ বলে জানিয়েছেন পাকিস্তানি লেজেন্ড।

নিম্রিত কউর

নিম্রিত কউর

লাঞ্চ বক্স ছবিতে প্রশংসা কুড়নোর পর অক্ষয় কুমারের এয়ারলিফ্ট ছবিতে অভিনয় করে সবার নজর কেড়েছিলেন নিম্রিত। সেই কারণেই এই তালিকাতে জায়গা পেয়েছেন এই অভিনেত্রী।

বানী কাপুর

বানী কাপুর

শুদ্ধ দেশি রোমান্স ছবির ৩ বছর পর আদিত্য চোপড়ার পরিচালনায় বেফিকরে ছবিতে কাজ করেন বানী। তবে ছবিতে অভিনয়ের জন্য নয়, তার ঠোঁটের অস্ত্রোপচার ও ছবিতে অগণিত চুমুর দৃশ্য়ের জন্য ট্রেন্ডিং তালিকায় বানী।

কিয়ারা আদবানী

কিয়ারা আদবানী

এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি ছবিতে অভিনয় করে সবার মন জিতে নিয়েছেন যে কিয়ারা তার প্রমাণ তো এই তালিকাই। এই ছবিতে সাক্ষী ধোনির ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

সাইয়ামি খের

সাইয়ামি খের

প্রথম ছবি মীরজিয়া বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কিন্তু তবুও তাঁকে নিয়ে আলোচনার অন্ত ছিল না। যার জেরে এই তালিকায় জায়গা করে নিয়েছেন সাইয়ামি।

English summary
Shahid Afridi and Bangladesh cricket team's help to fight against coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X