• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শাহবাজের অনবদ্য অলরাউন্ড পারফরম্যান্স! সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তামিলনাড়ুকে হারাল বাংলা

Google Oneindia Bengali News

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাংলা-ঝাড়খণ্ড ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গিয়েছিল। যদিও তারপর দুরন্ত ছন্দে রয়েছে লক্ষ্মীরতন শুক্লার প্রশিক্ষণাধীন বাংলা। ওডিশার পর এবার উড়িয়ে দিল তামিলনাড়ুকে। আজ লখনউয়ে বাংলার জয় এসেছে ৪৩ রানে। শাহবাজ আহমেদ নেন তিন উইকেট। তবে লম্বা সফরে বাংলা শিবিরে আত্মতুষ্টি একেবারেই নেই।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তামিলনাড়ুকে হারাল বাংলা

(ছবি- সিএবি মিডিয়া)

আজ টস জিতে ব্যাটিং নিয়েছিল বাংলা। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান তোলে তারা। ছয়ে নেমে তিনটি চার ও ২টি ছয়ের সাহায্যে শাহবাজ আহমেদ করেন ২৭ বলে ৪২। অধিনায়ক অভিমন্য়ু ঈশ্বরন ৩৬ বলে ৩৮, ঋত্ত্বিক রায়চৌধুরী ২৯ বলে ৩২ এবং সুদীপ ঘরামি ১৪ বলে ২৭ রান করেন। ওয়াশিংটন সুন্দর ৪ ওভারে ২৪ রান দিয়ে ২টি এবং আর সাই কিশোর, বরুণ চক্রবর্তী, টি নটরাজন ও অভিষেক তনওয়ার একটি করে উইকেট দখল করেন।

জবাবে খেলতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২১ রানের বেশি তুলতে পারেনি তামিলনাড়ু। ৪৮ বলে ৬৪ রান করেন সাই সুদর্শন। অধিনায়ক বাবা অপরাজিত করেন ১৬। বাকি কেউই দুই অঙ্কের রান পাননি। শাহবাজ চার ওভারে ১৩ রান খরচ করে তিনটি উইকেট নেন। মুকেশ কুমার ও প্রদীপ্ত প্রামাণিক দুটি করে উইকেট দখল করেন। আকাশ দীপ ও ঋত্ত্বিক চট্টোপাধ্যায়ের ঝুলিতে গিয়েছে একটি করে উইকেট। বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লা বলেন, প্রত্যেক ক্রিকেটার একে অপরের পাশে থেকে নিজেদের দক্ষতা অনুযায়ী খেলছেন। পরিকল্পনা যথাযথভাবে মাঠে প্রয়োগ করছেন। বাংলা একটা দল হিসেবেই খেলছে। আজ ভালো দিন গিয়েছে, প্রতিটি দিনই চ্যালেঞ্জ। সামনে অনেক সময়, ফলে আত্মতুষ্টির জায়গা নেই।

এদিকে, সৈয়দ মুস্তাক আলি ট্রফি থেকে ছিটকে যাওয়ার মুখে ত্রিপুরা। এদিন হায়দরাবাদ ঋদ্ধিমান সাহার দলকে হারিয়েছে ৫ উইকেটে। ঋদ্ধিমান চারে নেমে করেন ১৩, সুদীপ চট্টোপাধ্যায় ৬ রানে আউট হন। পণ্ডিচেরীকে হারিয়েছে দিল্লি, যশ ধুল তিনে নেমে ৪৬ বলে ৭১ রানে অপরাজিত থাকেন। মুম্বইয়ের কাছে পরাস্ত হয়েছে বিদর্ভ। গুজরাতকে ৬ বল বাকি থাকতে ৩ উইকেটে হারিয়ে দিয়েছে সৌরাষ্ট্র। চেতেশ্বর পূজারা ওপেন করতে নেমে ২৭ বলে ৩৮ রান করেন চারটি চার ও একটি ছয়ের সাহায্যে। চণ্ডীগড়কে ১ উইকেটে হারিয়েছে ওডিশা। এলিট গ্রুপ ই-র শীর্ষে রয়েছে চণ্ডীগড়। বাংলার সঙ্গে তাদের ঝুলিতে ৩ ম্যাচে ১০ পয়েন্ট। তবে নেট রান রেটের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে বাংলা।

English summary
Bengal Beat Tamil Nadu In Syed Mushtaq Ali Trophy. Shahbaz Ahmed Scores Unbeaten 42 And Bags 3 Wickets.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X