• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রিকেটের হাত ধরে হলিউডে শাহরুখ খান, বাদশার নতুন দলের নাম কী জানুন

  • |

ক্রিকেটের হাতে ধরে হলিউডে শাহরুখ খান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্মলগ্ন থেকে দল কিনেছেন শাহরুখ। আইপিএলে তাঁর দল কলকাতা নাইট রাইডার্স দুবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। এখানেই শেষ নয়, আইপিএলের পাশাপাশি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও বাদশার দল রয়েছে। ২০১৫ সালে ত্রিনবাগো নাইট রাইডার্স নামের দল কেনেন বাদশা। এবার মার্কিন যুক্তরাষ্ট্রে দল কেনার সিদ্ধান্ত শাহরুখ খানের।

হলিউডে পা শাহরুখের

হলিউডে পা শাহরুখের

বাইশ গজের ক্রিকেটযুদ্ধ দিয়ে হলিউডে ক্রিকেটের বাণিজ্য শুরু কিং খানের। ভারত এবং ওয়েস্ট ইন্ডিজে দল কেনার পর মার্কিন যুক্তরাষ্ট্রের ক্রিকেট দল কেনার সিদ্ধান্ত নিয়েছেন বাদশা। ২০২২ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত ক্রিকেট লিগে এই দল আত্মপ্রকাশ করতে চলেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রমশ বাড়ছে টি-২০ ক্রিকেটের জনপ্রিয়তা

মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রমশ বাড়ছে টি-২০ ক্রিকেটের জনপ্রিয়তা

এদিন কেকেআর ফ্র্যাঞ্চাজির পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে জানা গিয়েছে, আইপিএল ও সিপিএলের পর এবার মার্কিন যুক্তরাষ্ট্রের ক্রিকেটে বিনিয়োগ করতে চলেছে কেকেআর। যুক্তরাষ্ট্রে ক্রিকেটে লগ্নি করবে নাইট রাইডার্স। শাহরুখ খান ইতিমধ্য়ে একটি দল কিনছেন। শাহরুখ ছাড়া জুহি চাওলা ও জয় মেহতা মালিক থাকছেন। মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রমে টি-২০ ক্রিকেটের জনপ্রিয়তা বাড়তে থাকায় কেকেআরের পক্ষ থেকে এই বিনিয়োগের উদ্যোগ নেওয়া হয়েছে।

বাদশার নতুন দলের নাম কী

বাদশার নতুন দলের নাম কী

জানা গিয়েছে, লস অ্যাঞ্জেলেস শহরের ফ্র্যাঞ্চাইজি কিনছেন শাহরুখ। মেজর ক্রিকেট লিগে তাঁর দলকে ২০২২ সালে খেলতে দেখা যাবে। ছয় দলের টুর্নামেন্ট শাহরুখের ফ্র্যাঞ্চাইজি অংশ নেবে। সূত্রের খবর শাহরুখের নতুন এই ফ্র্যাঞ্চাইজির নাম এলএ নাইট রাইডার্স হতে চলেছে। জানা গিয়েছে ওয়াশিংটন ডিসি, নিউ ইর্য়ক, সান ফ্রান্সিসকো, চিকাগো, ডালাস ও লস অ্যাঞ্জেলেস থেকে ছয় দল প্রতিযোগিতায় অংশ নেবে।

শাহরুখ খান কী জানিয়েছেন

শাহরুখ খান কী জানিয়েছেন

কেকেআরের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে যুক্তরাষ্ট্রের এই বিনিয়োগ নিয়ে শাহরুখের প্রতিক্রিয়াও জানানো হয়। যেখানে বাদশা বলেন, 'দীর্ঘ কয়েক বছর ধরে খেলার দুনিয়ায় কেকেআর তাঁদের সুনাম প্রতিষ্ঠা করে চলেছে। মার্কিন যুক্তরাষ্ট্রে টি-২০ ক্রিকেটের জনপ্রিয়তাকে মাথায় রেখে এবার সেদেশে বিনিয়োগ করছে কেকেআর। যুক্তরাষ্ট্রে আগামী দিনে ক্রিকেটের ভবিষ্যৎ উজ্জ্বল। তাই আগামী দিনে, মেজর ক্রিকেট লিগে কেকেআরের নতুন পথ চলা শুরু হতে চলেছে।'

কলকাতাঃ রাহুল গান্ধী ও শুভেন্দুর বৈঠক নিয়ে জল্পনা, আশাবাদী প্রদেশ কংগ্রেস

শহরে এলেন রোনাল্ডোকে আটকে দেওয়া লা-লিগার ফুটবলার

English summary
Shah Rukh Khan brings cricket to Hollywood, What is SRK's Los Angeles franchise name
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X