• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপ চলাকালীন বোর্ডের নিয়ম ঢেঙে স্ত্রীকে সঙ্গে রেখে বিতর্কে ভারতীয় সিনিয়র ক্রিকেটার

  • |

ভারতীয় ক্রিকেটে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। একে দলের অন্দরে রোহিত বনাম বিরাট শিবিরের ঠান্ডা লড়াইয়ের গুঞ্জনে ভারতীয় ক্রিকেট তোলপাড়। এবার ভারতীয় এক ক্রিকেটারের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযাগ।

বিশ্বকাপ চলাকালীন অনুমতি ছাড়াই সিনিয়র ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে স্ত্রীকে সঙ্গে রাখার অভিযোগ উঠেছে।

বিশ্বকাপ চলাকালীন বোর্ডের নিয়ম ঢেঙে স্ত্রীকে সঙ্গে রেখে বিতর্কে ভারতের সিনিয়র ক্রিকেটার

বিশ্বকাপের সময় ক্রিকেটারদের সঙ্গে ১৫ দিনের বেশি স্ত্রীকে রাখার অনুমতি দেয়নি বিসিসিআই। ভারতীয় এক সিনিয়র ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ তিনি, বোর্ডের প্রশাসক কমিটির ঠিক করে দেওয়া এই নিষেধাজ্ঞা অমান্য করেছেন। অভিযোগ, বোর্ডের নির্দেশ ভেঙে বিশ্বকাপ চলাকালীন সাত সপ্তাহ স্ত্রীকে সঙ্গে রেখেছিলেন ঐ ক্রিকেটার।

বিসিসিআই সূত্রের খবর, ঐ ক্রিকেটার নির্ধারিত ১৫ দিনের বেশি স্ত্রীকে সঙ্গে রাখার জন্য় অনুমতি চেয়েছিলেন। যদিও ৩ মে সভায় সেই অনুমতি নাকচ করে দেওয়া হয়। তারপরও ঐ ক্রিকেটার নিময় ভেঙে বিশ্বকাপ চলাকালীন কীভাবে ১৫ দিনের বেশি স্ত্রীকে সঙ্গে রাখলেন সেই নিয়ে বোর্ডের অন্দরমহলে প্রশ্ন উঠেছে। বোর্ড কর্তারা অবশ্য অভিযুক্ত ক্রিকেটারের নাম প্রকাশ করেননি। ফলে কে এই ক্রিকেটার, সেই নিয়ে জল্পনা তুঙ্গে।

প্রসঙ্গত বিশ্বকাপের শুরু থেকেই ধোনির স্ত্রী ও মেয়েকে গ্যালারিতে দেখা গিয়েছিল। তারা কীভাবে বিশ্বকাপের শুরু থেকেই ইংল্যান্ডে রয়েছেন, সেই নিয়ে প্রশ্ন তুলেছিল নেটিজেনরা।

English summary
Senior Indian Player Flouted BCCI’s Family Clause At icc cricekt world cup 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X