India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাংলার ফিটনেস ক্যাম্পে ডাক পেলেন মন্ত্রী মনোজ তিওয়ারি-সহ ৩৯ ক্রিকেটার

Google Oneindia Bengali News

এবারের বিধানসভা নির্বাচনে মন্ত্রী হয়েছেন মনোজ তিওয়ারি। তাও আবার রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ প্রতিমন্ত্রী। বাংলার প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি আগেই সিএবি কর্তাদের জানিয়ে দিয়েছিলেন আগামী মরশুমেও বাংলার হয়ে মাঠে নামবেন। এরপর আজ মনোজকে রেখেই সিনিয়র বাংলা দলের জন্য ৩৯ জন ক্রিকেটারকে ডাকা হল ফিটনেস ক্যাম্পে।

শিবিরে ৩৯

শিবিরে ৩৯

২৩ জুলাই থেকে শুরু হবে এই ফিটনেস ক্যাম্প। যাঁরা ডাক পেয়েছেন তাঁরা হলেন অভিমন্যু ঈশ্বরন, সুদীপ ঘরামি, অভিষেক রামন, অভিষেক দাস, বিবেক সিং, অঙ্কুর পাল, অনুষ্টুপ মজুমদার, মনোজ তিওয়ারি, কাজী জুনেইদ সৈফি, সুদীপ চট্টোপাধ্যায়, কাইফ আহমেদ, ঋত্ত্বিক রায়চৌধুরী, রণজ্যোৎ সিং খৈরা, সুমন্ত গুপ্ত, ঋদ্ধিমান সাহা, অগ্নিভ পান, শুভঙ্কর বল, অভিষেক পোড়েল, শ্রীবৎস গোস্বামী, শাহবাজ আহমেদ, করণ লাল, ঋত্ত্বিক চট্টোপাধ্যায়, প্রভাত মৌর্য, অর্ণব নন্দী, মহম্মদ শামি, ঈশান পোড়েল, আকাশ দীপ, মুকেশ কুমার, গীত পুরী, মহম্মদ কাইফ, গোলাম মোস্তাফা, দেবপ্রতিম হালদার, সায়ন ঘোষ, সৌম্যদীপ মণ্ডল, প্রদীপ্ত প্রামাণিক, সুজিত কুমার যাদব, প্রয়াস রায় বর্মন, শ্রেয়ান চক্রবর্তী ও অঙ্কিত মিশ্র।

নতুনভাবে শুরু

নতুনভাবে শুরু

ঈশান পোড়েল শ্রীলঙ্কা সফর থেকে এ মাসের শেষে ফিরবেন। ঋদ্ধিমান সাহা, মহম্মদ শামি ও অভিমন্যু ঈশ্বরন সেপ্টেম্বর অবধি থাকবেন ইংল্যান্ডে। তারপর ঋদ্ধি, শামিরা চলে যাবেন আইপিএল খেলতে। অভিমন্যু ফিরে আসবেন দেশে। সেপ্টেম্বরে বিসিসিআইয়ের ঘরোয়া ক্রিকেট মরশুম শুরু হলেও অক্টোবরের আগে পুরুষদের কোনও টুর্নামেন্ট নেই। ফিটনেস ক্যাম্পে ক্রিকেটারদের ফিটনেস দেখে তারপর বাংলার সম্ভাব্য দল ঘোষণা করা হবে বলে জানিয়েছে সিএবি। আগেই বাংলা দলের কোচ অরুণ লালের সহকারী হিসেবে সৌরাশিস লাহিড়ি এবং বোলিং কোচ হিসেবে শিবশঙ্কর পালকে নিয়োগ করা হয়েছে। বিনা পারিশ্রমিকে আগামী বছর অবধি থাকছেন ব্যাটিং পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ। স্পিনারদের দেখভাল করার দায়িত্বে রয়েছেন উৎপল চট্টোপাধ্যায়।

মন্ত্রী মনোজের লক্ষ্য

মন্ত্রী মনোজের লক্ষ্য

মনোজ তিওয়ারি রাজনীতিতে যোগদানের পর জল্পনা ছড়িয়েছিল তাঁর অবসর নেওয়া নিয়ে। কিন্তু রাজনীতিতে এসে মন্ত্রী হয়েও মনোজ আরও এক মরশুম বাংলার হয়ে খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বলেছেন, আজ যা কিছু হয়েছে সব ক্রিকেটের জন্য। তাই বাংলাকে আরও একবার সাফল্য দিতে নিজের সেরাটাই দেব। ব্যস্ততা বাড়লেও ক্রিকেটে বরাবর যেমন ফোকাসড থাকেন মনোজ, এবারও তার ব্যতিক্রম হবে না। মনোজের উপস্থিতি বাংলাকে কাঙ্ক্ষিত রঞ্জি জয়ের খরা মেটানোর লক্ষ্যে নিশ্চিতভাবেই অক্সিজেন দেবে বলেই মনে করছে ক্রিকেট মহল।

English summary
Senior Bengal Fitness Camp To Start With 39 Cricketers Including Bengal Minister Manoj Tiwary. Wriddhiman, Shami, Easwaran And Porel Are Now With Indian Squad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X