• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাখি বন্ধনে সচিন-পুত্র অর্জুনের কাছে কী চাইলেন দিদি সারা? ভাইরাল পন্থ-ঋদ্ধির টুইট

Google Oneindia Bengali News

রাখি বন্ধন বা রক্ষাবন্ধন। দাদা-ভাইদের মঙ্গলকামনায় এই দিনটিকে উদযাপন করেন দিদি-বোনেরা। আর সেই বিশেষ দিনে যদি ভাই-বোনের একজন একে অপরের থেকে থাকেন দূরে, স্বাভাবিকভাবে তাঁরা একে অপরকে মিস করেন। ঠিক সেটাই হল আজ আইপিএল দলের সঙ্গে থাকা ক্রিকেটারদের ক্ষেত্রে। সোশ্যাল মিডিয়া আজ সবচেয়ে আলোড়িত সচিন তেন্ডুলকরের পুত্র ও কন্যার কথোপকথনে। ভারতীয় দলের ক্রিকেটাররাও ব্যতিক্রমী নন। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টের জন্য আজ থেকে হেডিংলিতে প্রস্তুতি শুরু করে দিয়েছে বিরাট কোহলির দল। সকলেই জমিয়ে নেট প্র্যাকটিস করেছেন। তারই ফাঁকে তাঁদের রাখি বন্ধন সংক্রান্ত শুভেচ্ছাবার্তা মন ছুঁয়ে গিয়েছে ক্রিকেটপ্রেমীদের।

ভার্চুয়াল রাখিবন্ধন

মুম্বই ইন্ডিয়ান্স দল আইপিএলের প্রস্তুতির জন্য রয়েছে আবু ধাবিতে। সেই দলেই রয়েছেন অর্জুন তেন্ডুলকর। আজ মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে আনমোলপ্রীত সিং, যুধবীর সিং, আদিত্য তারেরা কথা বলছেন তাঁদের বোন বা দিদির সঙ্গে। সকলেই একে অপরকে মিস করছেন। দিদি বা বোনেরা রক্ষাবন্ধনে ক্রিকেটারদের আইপিএলে সাফল্য কামনা করে শুভেচ্ছাবার্তা দিচ্ছেন। ভার্চুয়ালি অর্জুনকে এভাবেই শুভেচ্ছা জানিয়েছেন দিদি সারা তেন্ডুলকর। মিস তো করছেনই, ভাইয়ের কাছ থেকে উপহারের জন্যও যে তিনি অপেক্ষা করছেন সে কথা জানাতে ভোলেননি সচিন-কন্যা। ভাই-বোনদের মিষ্টি ভালোবাসার এই ভিডিও মন জয় করেছে ক্রিকেটপ্রেমীদের।

কেকেআরের শুভেচ্ছাবার্তা

কলকাতা নাইট রাইডার্সও কমলেশ নাগরকোটি ও শিবম মাভির রাখিবন্ধনের ছবি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। কেকেআর আর কয়েক দিনের মধ্যেই আইপিএল অভিযানে সংযুক্ত আরব আমিরশাহীর উদ্দেশ্যে রওনা দেবে। ২০ সেপ্টেম্বর আবু ধাবিতে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ দিয়েই আইপিএলের বাকি পর্বের অভিযান শুরু করবে কেকেআর।

পন্থের টুইট

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্থ রয়েছেন লিডসে। হেডিংলিতে অনুশীলন শুরুর আগে তিনিও সোশ্যাল মিডিয়ায় বোন সাক্ষী পন্থের সঙ্গে ছবি শেয়ার করেছেন। শুভেচ্ছা জানিয়েছেন রক্ষাবন্ধনের। ভাই-বোনের চিরাচরিত অটুট বন্ধনের কথা উঠে এসেছে ভারতীয় উইকেটকিপারের সোশ্যাল মিডিয়ার বার্তায়।

আপ্লুত ঋদ্ধি

ঋদ্ধিমান সাহাও ইংল্যান্ডে রয়েছেন ভারতীয় দলের সঙ্গে। তিনি এদিন তাঁর পুত্র ও কন্যার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, ঋদ্ধির কন্যা ছোট্ট ভাইয়ের হাতে পরিয়ে দিচ্ছে রাখি। রাখিবন্ধনের দিনটি পরিবারের সঙ্গে কাটাতে না পারলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছাবার্তা দিয়েছেন ভারতের দুই পেসার জসপ্রীত বুমরাহ ও ইশান্ত শর্মা।

English summary
Sara Tendulkar Greeted Brother Arjun Tendulkar Who Is Now With Mumbai Indians Team In Abu Dhabi. IPL Teams And Indian Cricketers Shared Various Moments On The Occasion Of Raksha Bandhan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X