India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টি ২০ বিশ্বকাপে ভারত-পাক ফাইনাল কেন চান সাকলিন? বিরাটরাই কাপ জিতবেন বলে নিশ্চিত শেহওয়াগ

Google Oneindia Bengali News

চলতি ২০ বিশ্বকাপেই প্রথমবার বিশ্বকাপের আসরে ভারতকে হারিয়েছে পাকিস্তান। হারিয়েছে নিউজিল্যান্ডকেও। ভারত যদি রবিবার নিউজিল্যান্ডকে হারিয়ে দেয় তাহলে ফাইনালে ভারত-পাকিস্তান মুখোমুখি হওয়ার রাস্তাটাও ধীরে ধীরে খুলে যেতে পারে। প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে হারার পরও বিরাট কোহলিদের যেমন কাপ জয়ের সম্ভাবনা দেখছেন বীরেন্দ্র শেহওয়াগ, তেমনই ভারত-পাক ফাইনালের প্রহর গুনছেন পাকিস্তানের কোচ সাকলিন মুস্তাক।

টি ২০ বিশ্বকাপে ভারত-পাক ফাইনাল কেন চান সাকলিন?

ভারত ও পাকিস্তান সুপার টুয়েলভের গ্রুপ ২-তে রয়েছে। আফগানিস্তান, নামিবিয়া ও স্কটল্যান্ডের মধ্যে দুটি দেশকে হারাতে পারলেই পাকিস্তান পৌঁছে যাবে সেমিফাইনালে। তবে আগামীকাল আফগানিস্তান ম্যাচে পাকিস্তান দলকে সতর্ক থাকতে এবং রশিদ-নবিদের হাল্কাভাবে না নিতে পরামর্শ দিয়েছেন অনেকে। সাকলিনকে আজ প্রশ্ন করা হয়েছিল ভারতকে ফাইনালে সম্ভাব্য প্রতিপক্ষ হিসেবে পাওয়ার বিষয়ে। পাক কোচের জবাব, ভারত ফাইনালে উঠলে সেটা দারুণ ব্যাপার হবে। আমরা তাদের হারিয়েছি বলে নয়, ভারত যথেষ্ট শক্তিশালী এবং তাদের অনেকেই ফেভারিট হিসেবে মনে করেন। ফলে ভারতের বিরুদ্ধে আরও একটি ম্যাচ খেললে সম্পর্কেরও আরও উন্নতি হবে। আগের ম্যাচে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনির পাশাপাশি আমাদের ক্রিকেটাররাও এই বার্তা দিতে সক্ষম হয়েছেন যে, আমরা সকলেই মানুষ। একে অপরকে ভালোবাসি। ভারত-পাকিস্তান ম্যাচ একটা খেলা মাত্র। যাঁরা এই বার্তা দিয়েছেন তাঁদের প্রতি হ্যাটস অফ! দোস্তি কি জিত হো, দুশমনি কি হার হো।

টি ২০ বিশ্বকাপে ভারত-পাক ফাইনাল কেন চান সাকলিন?

ভারতের পাশাপাশি ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকাকেও শক্ত প্রতিপক্ষ হিসেবে মনে করছেন সাকলিন। তিনি বলেন, ভারত ফাইনালে উঠলে আইসিসি খুশি হবে, সমর্থকরা খুশি হবেন। তবে বিশ্বকাপ জেতার লক্ষ্যে নামতে হলে প্রতিপক্ষকে নিয়ে ভাবার দরকার পড়ে না। নিজেদের খেলা নিয়েই ফোকাসড থাকতে হয়। ইংল্যান্ড ফেভারিট, অস্ট্রেলিয়া টাফ ক্রিকেট খেলে। দক্ষিণ আফ্রিকাও। ফলাফল কারও হাতে নেই, হাতে আছে অর্থাৎ দায়বদ্ধতা, অ্যাটিটিউড ও প্রসেস। কার বিরুদ্ধে খেলছো সেটা মাথায় না রেখে পরিকল্পনার যথাযথ প্রয়োগ করতে হবে।

টি ২০ বিশ্বকাপে ভারত-পাক ফাইনাল কেন চান সাকলিন?

ভারত বিশ্বকাপ জিততে পারে বলে মনে করেন বীরেন্দ্র শেহওয়াগ। তিনি বলেন, এ জন্য দলের খেলাটা আরও কিছুটা উন্নত করতে হবে। ভারত যখন ভালো খেলে তখন আমরা সকলে সমর্থন করি, গলা ফাটাই। খারাপ সময়ে সেটা আরও বেশি করে করতে হবে। আমার বিশ্বাস, ভারতই টি ২০ বিশ্বকাপ জিতবে। এদিকে, সুনীল গাভাসকরও বলেছেন, হার্দিক পাণ্ডিয়া বোলিং করতে না পারলে প্রথম একাদশে তাঁর জায়গায় প্রথম একাদশে ঈশান কিষাণকেই রাখা উচিত।

English summary
Saqlain Mushtaq Wants India vs Pakistan Final In T20 WC. Virender Sehwag Says India Will Win The Cup.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X