• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখে নেই মাস্ক, ছবি পোস্ট করে চলেছেন সানিয়া! আসল কারণ জানলে অবাক হবেন

  • |

করোনায় ভারতে এখন থর হরিকম্প পরিস্থিতি। গত ২৪ ঘন্টায় দেশে আক্রান্তের সংখ্যা প্রায় ৩৪ হাজার বেড়েছে। রাজ্যে রাজ্যে করোনাপ্রবণ অঞ্চলে কড়া লকডাউন করেও ভাইরাস সংক্রমণ বাগে আনা যাচ্ছে না। এই অবস্থায় মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার ও সামাজিক দূরত্ব মেনে সচেতন থেকে করোনা সঙ্গে লড়াইয়ের বার্তা দিচ্ছেন ডাক্তাররা। কোভিড মহামারীর এই পরিস্থিতিতে মুখে মাস্ক যখন অতিপ্রয়োজনীয় হয়ে উঠেছে, তখনই মাস্ক ছাড়া একের পর এক ছবি পোস্ট করে চর্চার কেন্দ্রে সানিয়া মির্জা।

ছবি পোস্ট, ভাইরাল সানিয়া

ছবি পোস্ট, ভাইরাল সানিয়া

এক সপ্তাহের মধ্যে অন্তত ছ'টি ছবি পোস্ট করেছেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা। সোশ্যাল মিডিয়ায় সানিয়া কোনও ছবি পোস্ট করলে সেই ছবিতে লাইক, কমেন্ট, শেয়ারের কোনও কমতি হয় না, এগুলিতেও হয়নি।

ছবিগুলিকে সানিয়া মুখে মাস্ক নেই কেন?উঠছে প্রশ্ন

ছবিগুলিকে সানিয়া মুখে মাস্ক নেই কেন?উঠছে প্রশ্ন

কিন্তু ছবিগুলির একটিতেও সানিয়াকে তাঁকে মাস্ক পরে দেখা যাচ্ছে না। এই পরিস্থিতিতে যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কেন সানিয়া মুখে মাস্ক ব্যবহার করছেন না সেই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও প্রশ্ন উঠতে শুরু করেছে। একটি ছবিতে তো আবার সানিয়াকে তিন মহিলার সঙ্গে দেখা গিয়েছে। যেখানে তাঁর মুখে কোনও মাস্ক নেই।

আসল কারণ জানলে অবাক হবেন

আসল কারণ জানলে অবাক হবেন

সুসজ্জিত অবস্থায় সানিয়া ছবিগুলি ঘরের বাইরেই কোথাও তুলেছেন বোঝা যাচ্ছে। সেক্ষেত্রে কেন তিনি মুখে মাস্ক ব্যবহার করেননি, সেই প্রশ্নে উঠতেই আসল কারণ জানা গেল। আসলে ছবিগুলি এখনকার নয়, এগুলি করোনার প্রকোপ শুরু হওয়ার আগে তোলা। ফলে তখন মাস্ক পরার কোনও প্রয়োজন ছিল না।

প্যারিস ভ্রমণে ছবি পোস্ট সানিয়ার

প্যারিস ভ্রমণে ছবি পোস্ট সানিয়ার

ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া আসলে, প্যারিসের কোনও ক্যাফেতে কফি খেতে গিয়ে যে ছবি তুলেছিলেন। সেই সময় করোনা মহামারীর কোনও পরিস্থিতি ছিল না। সেই কারণেই মুখে মাস্ক ব্যবহার অতিআবশ্যকও ছিল না। সেই কারণে এই ছবিগুলিতে মাস্কের উপস্থিতি থাকবে না, সেটাই স্বাভাবিক। সানিয়া তাঁর পোস্ট গুলিতে #থ্রোব্যাক পোস্টে জুড়ে দিয়েছেন। ছবি দেখতে গিয়ে অনেকেই সেটা লক্ষ্য না করায় ছবিগুলি এখানকার ভেবে ভুল করছেন।

English summary
Sania Mirza post picture Without Mask, here is the reason
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X