• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাদশার পথে ভাইজান, প্রতিবেশী দেশের ক্রিকেট লিগে দল কিনল সাল্লুর পরিবার

বলিউড বাদশা শাহরুখ খানের পথে হাঁটলেন এবার ভাইজান সলমন খানও। সরাসরি না হলেও ক্রিকেটের সঙ্গে গাটছঁড়া বাঁধলেন সাল্লু মিয়াঁ। শোনা গিয়েছে যে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের জন্য দল কিনেছে সলমনের পরিবার। তাদের তরফে এ খবরের সত্যতা স্বীকারও করা হয়েছে।

বাদশার পথে ভাইজান, প্রতিবেশী দেশের ক্রিকেট লিগে দল কিনল সাল্লুর পরিবার

২০০৮ সাল থেকেই ক্রিকেটের সঙ্গে জুড়ে গিয়েছে শাহরুখ খানের নাম। কলকাতা নাইট রাইডার্সের মালিক হিসেবেও বিশ্বব্যাপী পরিচিতি কম নেই কিংস খানের। এরপর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও দল কেনেন সগৌরবে ২৫ বছর পূর্ণ করা ভারতের অন্যতম জনপ্রিয় সিনেমা ডিডিএলজে-র নায়ক। তা দেখে হয়তো নিজেকে আটকে রাখতে পারেননি সলমন খানও।

এক সূত্র মারফত জানানো হয়েছে, শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের জন্য দল কিনে ফেলেছেন অভিনেতা সলমন খানের পরিবারের সদস্যরা। ভাইজানের ছোট ভাই সোহেল খান ও বাবা তথা জনপ্রিয় পাণ্ডুলিপি নির্মাতা সেলিম খানের যুগলবন্দিতে কেনেডি টাস্কার্স ফ্র্যাঞ্চাইজির মালিক হয়েছে সাল্লুর পরিবার। সোহেল খান ইন্টারন্যাশনাল এলএলপি-র তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে যে ওই লিগের প্রতিভা তাদের আকৃষ্ট করেছে। সিএলপিএলের ক্রিকেট প্রেমী দর্শক তাঁদের মুগ্ধ করেছেন বলে জানিয়েছেন সোহেল ও সেলিম খান।

বিসিসিআই সম্পূর্ণ সূচি প্রকাশ না করলেও আগামী ১০ নভেম্বর যে আইপিএল ২০২০-এর ফাইনাল ম্যাচ খেলা হবে, তা নিশ্চিত। তা হিসেব করে ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ। তাতে অংশ নেবে মোট পাঁচটি দল।

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

আইপিএল ২০২০ : আরসিবি-র বিরুদ্ধে গত ম্যাচে হওয়া যে ভুলগুলি করতে চাইবে না কেকেআর

English summary
Salman Khan's family has bought Sri Lanka Premier League team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X