• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আখতারকে খেলতে গিয়ে সচিনের পা কাঁপত, করোনা থেকে সেরে ফের বিতর্কিত মন্তব্য আফ্রিদির

করোনা থেকে সেরে উঠে ফের পুরো দমে ভারত বিরোধিতা করে যাচ্ছেন শাহিদ আফ্রিদি। ভাইরাস থেকে সেরে ওঠার আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কুরুচিকর আক্রমণ করেছিলেন। এরপর কোভিড থেকে সেরে উঠে বাইশ গজে ভারত পাকিস্তানের কাছে হেরে আর না হারানোর জন্য মাফ চাইত! এমন বিতর্কিত মন্তব্য করেছেন। এবার আফ্রিদির নতুন খোঁচা, এবার সচিনকে নিশানা করে খামখেয়ালি মন্তব্য করে বসলেন তিনি।

কী বললেন আফ্রিদি

কী বললেন আফ্রিদি

আফ্রিদি এক মন্তব্যে বলেছেন, কিংবদন্তি সচিন তেন্ডুলকর নাকি তাঁর দেশের শোয়েব আখতারকে খেলতে ভয় পেত। আফ্রিদিকে খেলতে গিয়ে নাকি সচিনের হাঁটু কেঁপে যেত। ৯ বছর আগে শোয়েব আখতারের একটা মন্তব্যকে হাতিয়ার করেই নতুন করে বিতর্কের সৃষ্টি করলেন আফ্রিদি।

শোয়েব আখতার যা বলেছিলেন

শোয়েব আখতার যা বলেছিলেন

প্রসঙ্গত ২০১১ সালে শোয়েব আখতার তাঁর কন্ট্রোভার্সিয়ালি ইওরস বইতে সচিন তাঁর বল খেলতে ভয় পেতেন বলে এক জায়গায় উল্লেখ করেছিলেন। তখন আফ্রিদি তাঁর সতীর্থকে সমর্থন করেছিলেন।

সচিনকে নিয়ে এবার কী বললেন আফ্রিদি

সচিনকে নিয়ে এবার কী বললেন আফ্রিদি

৯ বছর আগে আখতারের সেই মন্তব্যকে ঘিরে এবার নতুন করে বিতর্ক তৈরি করছেন আফ্রিদি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক বলেছেন, 'সচিন নিজে তো আর ভয় পাওয়ার কথা বলবে না। শুধু সচিনই নয়, বিশ্বের অনেক ব্যাটসম্যানই কিন্তু শোয়েবের বল খেলতে ভয় পেত। ক্রিকেটারদের শরীরী ভাষা দেখলেই বোঝা যায় যে সে চাপে আছে। শোয়েবের সব বল খেলতে গিয়েই সচিনের হাঁটু কেঁপেছে বলব না, কিন্তু এমন কিছু স্পেল ছিল যা খেলতে সচিনের মতো অনেক ব্যাটসম্যানকে ভয় পেয়ে ব্যাকফুটে চলে যেতে দেখেছি।'

আফ্রিদিকে আকাশের জবাব

আফ্রিদিকে আকাশের জবাব

প্রসঙ্গত এর আগে ভারত পাকিস্তানের কাছে হেরে মাফ চাইত মন্তব্য আফ্রিদিকে কড়া জবাব দিয়েছেন আফ্রিদি।সাপের কামড়েও চিকিৎসা রয়েছে, কিন্তু আফ্রিদির নেই বলে তিনি মন্তব্য করেন।

English summary
Sachin Tendulkar won't accept that he was scared to face Shoaib Akhtar, claims Shahid Afridi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X