• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহানে শিবিরকে অধিনায়ক বিরাটের শুভেচ্ছা, অভিনন্দন সচিন সহ ক্রিকেট মহলের

বিরাট কোহলি, মহম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহকে ছাড়া গাব্বায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টেস্ট জয় হাসিল করেছে তরুণ ভারতীয় ক্রিকেট দল। অজিঙ্ক রাহানে শিবিরের এমন দাপুটে পারফরম্যান্সের জেরে হইচই পড়ে গিয়েছে বিশ্বে। শুভেচ্ছার বন্যায় ভেসেছেন ঋষভ পন্থ, শুভমান গিলরা। অভিনন্দন প্রেরকদের তালিকায় রয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি থেকে সচিন তেন্ডুলকর।

বিরাট কোহলি

সদ্য বাবা হয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। এই খুশির সময় স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার পাশে থাকতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলার পরেই দেশে ফিরে এসেছিলেন রান মেশিন। তা বলে দলের প্রতি নিজের টান ফেলতে পারেননি বিরাট। ঐতিহাসিক দিনে তরুণ টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানাতে ভোলেননি অধিনায়ক।

সচিন তেন্ডুলকর

অস্ট্রেলিয়াকে তাদেরই মাটিতে টেস্ট সিরিজ হারানো ভারতীয় ক্রিকেট দলের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। যে মানসিকতা নিয়ে টিম ইন্ডিয়ার তরুণ ব্রিগেড অস্ট্রেলিয়ার সঙ্গে লড়াই করেছে, তার প্রশংসা করেছেন মাস্টার ব্লাস্টার।

প্রাক্তনীদের প্রশংসা

যেভাবে যুব শক্তিতে ভর করে ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়াকে তাদেরই মাটিতে টেস্ট সিরিজ হারিয়েছে, তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে দেশের প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ, বীরেন্দ্র শেহওয়াগ, যুবরাজ সিং, হরভজন সিং, জাহির খান, ইরফান পাঠান সহ অন্যান্যরা। বিরাট কোহলির অবর্তমানে অধিনায়ক অজিঙ্ক রাহানে মানসিক দৃঢ়তা, স্থিতধী এবং ভাবনারও প্রশংসা করেছেন দেশের প্রাক্তন ক্রিকেটাররা।

আইসিসি-র শুভেচ্ছা

অস্ট্রেলিয়াকে তাদেরই গড়ে টেস্ট সিরিজে ধরাশায়ী করা ভারতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছে আইসিসি। প্রতিপক্ষ হলেও ভারতকে এই দুর্দান্ত টেস্ট জয়ের জন্য অভিনন্দন জানাতে ভোলেনি ক্রিকেট অস্ট্রেলিয়া।

অজিভূম বিজয়ী টিম ইন্ডিয়াকে ৫ কোটি টাকা বোনাস বিসিসিআই-এর, শাহের টুইট

English summary
Sachin Tendulkar, Virat Kohli wishes Team India for their historic test series victory in Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X