• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আবহে ১৫ অগাস্ট আইডিবিআই ম্যারাথনের ফ্ল্যাগ অফ সচিনের

করোনা ভাইরাসের বাড়বাড়ন্তের মধ্যেই ১৫ অগাস্ট আইডিবিআই ফেডারেল ফিয়ারলেস ম্যারাথনের ফ্ল্যাগ অফ করবেন সচিন তেন্ডুলকর। তবে সশরীরে নয়, ভার্চুয়ালি এই উদ্যোগের সঙ্গে জুড়ে থাকবেন মাস্টার ব্লাস্টার। ইভেন্টে অংশ নিতে চলা প্রতিযোগীদের বিশেষ বার্তাও দিয়েছেন সচিন।

করোনার আবহে ১৫ অগাস্ট আইডিবিআই ম্যারাথনের ফ্ল্যাগ অফ সচিনের

গত বছর একই দিনে আইডিবিআই ফেডারেল ফিয়ারলেস ম্যারাথনের ফ্ল্যাগ অফ করেছিলেন ইভেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সচিন তেন্ডুলকর। এবারও একই দায়িত্ব পালন করতে চলেছেন ক্রিকেটের ঈশ্বর। করোনা পরিস্থিতিতে সশরীরে না পারলেও ভার্চুয়ালি তিনি এই ইভেন্টের সঙ্গে জুড়ে থাকবেন বলে জানিয়েছেন সচিন। তাঁর কথায়, অতিমারী পরিস্থিতিতে শারীরিক ও মানসিক স্বাস্থ্য ও সক্ষমতা ধরে রাখাটা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। কঠিন পরিস্থিতিকে হারিয়ে যে সকল প্রতিযোগী আইডিবিআই ফেডারেল ফিয়ারলেস ম্যারাথনে নাম লিখিয়েছেন, তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন মাস্টার ব্লাস্টার।

আইডিবিআই ফেডারেল ফিয়ারলেস ফুল ম্যারাথন হবে ৪২.২ কিলোমিটারের। ইভেন্টের হ্যাফ ম্যারাথন পর্যায়কে তিনটি বিভাগে ভাগ করা হয়েছে। প্রথম বিভাগের প্রতিযোগীদের ২১.১ কিলোমিটার অতিক্রম করতে হবে। দ্বিতীয় ও তৃতীয় বিভাগের প্রতিযোগীদের যথাক্রমে ১০ এবং ৫ কিলোমিটার দূরত্ব অতিক্রম করতে হবে। অতিমারী পরিস্থিতিতেও ৬ হাজারের বেশি প্রতিযোগী এই ইভেন্টে নাম দিয়েছেন বলে জানিয়েছে উদ্যোক্তরা। ইভেন্টের সম্পূর্ণ সাফল্য কামনা করেছেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর।

আইপিএল ২০২০ : রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সিতে খেলা ঘুরিয়ে দিতে পারেন যারা

English summary
Sachin Tendulkar to virtually flag off IDBI Federal Fearless Marathon on August 15
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X