• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড়দিনের উচ্ছ্বাসে সামিল সচিন থেকে কোহলি, রোহিত থেকে রোনাল্ডো, ছবিতে মুখরিত নেট দুনিয়া

করোনা ভাইরাসের আবহেই ক্রিস্টমাস তথা বড়দিনের আনন্দে সামিল বিশ্ব। সাবধনতা অবলম্বন করে খুশির উৎসবে সামিল হয়েছেন আট থেকে আশি। অতিমারী পরিস্থিতিতে রাস্তায় নেমে ভিড় করে উচ্ছ্বাস প্রকাশের সুযোগ কম থাকায়, অন্তর্জালে আত্মীয় এবং বন্ধুদের ক্রিস্টমাসের শুভেচ্ছা জানিয়েছেন অধিকাংশ। সান্তা ক্লজের কাছে দ্রুত পরিস্থিতি পরিবর্তনের প্রার্থনাও করেছেন লাখো মানুষ। সেই দলে সামিল হয়েছে ক্রীড়া বিশ্বও।

বড়দিনের উচ্ছ্বাসে সামিল সচিন থেকে কোহলি, রোহিত থেকে রোনাল্ডো, ছবিতে মুখরিত নেট দুনিয়া

বড়দিনে সান্তা ক্লজ সেজে নিজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। ফ্যানদের ক্রিস্টমাসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঐক্যের বার্তা দিয়েছেন মাস্টার ব্লাস্টার।

পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথে ভারতে ফিরে আসা টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্টও ভাইরাল হয়েছে।

টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা সুদূর অস্ট্রেলিয়া বসেও ক্রিস্টমাস উপলক্ষ্যে স্ত্রী রিতিকা ও কন্যা সমাইরার ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন যে এই উৎসবের মুহূর্তে তিনি পরিবারকে চোখে হারাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় নিজের সন্তানদের ছবি পোস্ট করে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটসম্যান সুরেশ রায়না। অতিমারী পরিস্থিতিতে বিশ্বের প্রতিটি মানুষের সুস্থতা ও সুস্বাস্থ্য কামনা করেছেন বাঁ-হাতি ব্যাটসম্যান।

ক্রিস্টমাস ট্রি-র সামনে বসে নিজের ও পরিবারের ছবি পোস্ট করেছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়নো রোনাল্ডা। বিশ্বের সব ফুটবল প্রেমীদের সুস্থতা কামনা করেছেন সিআর সেভেন।

বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ সান্তা ক্লজের বেশে সোশ্যাল মিডিয়ায় নিজেকে ধরা দিয়েছেন। বিশ্ববাসীকে বড়দিনের শুভেচ্ছাও জানিয়েছেন জোকা।

বড়দিনে পরিবারের সঙ্গে মুহূর্ত কাটানো সুযোগ পেয়ে আপ্লুত হয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং। সপরিবারে নিজের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রিকি।

স্টিভ স্মিথ থেকে ডেডিড ওয়ার্নার, লিওনেল মেসি থেকে নেইমার জুনিয়রের ক্রিস্টমাস শুভেচ্ছায় আল্পুত হয়েছে ক্রীড়া বিশ্ব।

কলকাতাঃ দিদি নন উনি এখন পিসি : নাম না নিয়ে মুখ্যমন্ত্রীকে খোঁচা দিলীপ ঘোষের

English summary
Sachin Tendulkar to Virat Kohli, Rohit Sharma to Cristiano Ronaldo greet fans on Christmas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X