• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সামাজিক যোগাযোগমাধ্যমে ঝুলনকে কুর্নিশ জানালেন সচিন-সৌরভ-বিরাট, শুভেচ্ছা বার্তা ভেসে এল পাকিস্তান থেকেও

Google Oneindia Bengali News

ঝুলন গোস্বামীর অবসরের সঙ্গেই ভারতীয় ক্রিকেটে শেষ হয়েছে এক বর্ণময় অধ্যায়। ২০ বছর আগে যে চাকদাহ এক্সপ্রেস সফর শুরু করেছিল তা এসে পৌঁছিয়েছে গন্তব্য স্টেশনে। ভারতীয় মহিলা দলের প্রাক্তন অধিনায়কের অবসরের মুহূর্তে তাঁর শুভেচ্ছা এবং কুর্নিশ জানালেন বিরাট কোহলি, সচিন তেন্ডুলকর এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয় দিয়েই নিজের কেরিয়ার শেষ করেছেন ঝুলন। ইংল্যান্ডকে ৩-০ ব্যবধানে হারিয়েছে ভারতের মহিলা দল। শেষ ম্যাচে ১০ ওভারে তিনটি মেডেন সহ ২ উইকেট সংগ্রহ করেছেন ঝুলন। শনিবার সারা দিন ধরেই ঝুলনকে ঘিরে প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট বিশেষজ্ঞ, সমর্থকদের শুভেচ্ছায় ভেসে গিয়েছে সামাজিত যোগাযোগ মাধ্যম। এই তালিকায় নতুন তিন সংযোজন সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বিরাট কোহলি।

বিরাট কোহলি:

টুইটারে ঝুলন গোস্বামীকে কুর্নিশ জানিয়ে বিরাট কোহলি লিখেছেন, "ভারতীয় ক্রিকেটের অন্যতম শ্রেষ্ঠ সেবক। অসাধারণ একটা কেরিয়ারের জন্য এবং বহু মেয়েকে এই খেলাটা খেলার জন্য উৎসাহিত কারা আপনাকে শুভেচ্ছা জানাই। আপনার দৃঢ়তা এবং আগ্রসন সব সময়ে অন্য স্তরে থেকে এসেছে। আপনার জন্য শুভ কামনা রইল।"

সচিন তেন্ডুলকর:

'ক্রিকেট ঈশ্বর' সচিন তেন্ডুলকরও টুইটারে কুর্নিশ জানিয়েছেন মহিলা ক্রিকেটের অন্যতম আইকনকে। সচিন লিখেছেন, "ভারতীয় ক্রিকেটের জন্য তুমি যা যা করেছো তার সবের জন্য তোমায় ধন্যবাদ। অসাধারণ কেরিয়ারের জন্য শুভেচ্ছা জানাই তোমায়।"

সৌরভ গঙ্গোপাধ্যায়:

বিশ্ব ক্রিকেটের অন্যতম কিংবদন্তি এবং ভারতীয় ক্রিকেটের সর্বোময় কর্তা সৌরভ গঙ্গোপাধ্যায় টুইটারে লিখেছেন, "একটা দুর্দান্ত কেরিয়ার। যেটা জয়ের মধ্যে শেষ হল। ব্যক্তিগত ভাবেও ওর জন্য শেষ সিরিজটা ভাল কাটল। আগামী কয়েক দশক মহিলা খেলোয়াড়দের কাছে আদর্শ হয়ে থাকবে ঝুলন।" বিসিসিআই সভাপতির থেকে এই বার্তা নিঃসন্দেহে ঝুলনক অনেকটাই খুশি করবে।

বিসমা মারুফ:

ঝুলনের অবসরে শুভেচ্ছা ভেসে এসেছে সীমান্তে ওপার থেকেও। পাকিস্তান মহিলা দলের অধিনায়ক বিসমা মারুফ টুইট করে লিখেছেন, "এক জন মহান বোলার, অনবদ্য ব্যক্তিত্ব, খুব ভালো মানুষ। দুর্দান্ত কেরিয়ারের জন্য অনেক শুভেচ্ছে। ঝুলন, তোমার পরবর্তী ইনিংসের জন্য অনেক শুভ কামনা রইল।"

ভারত-ইংল্যান্ড মহিলা ক্রিকেটে মানকাডিং, ট্রেন্ডে রবিচন্দ্রন অশ্বিনভারত-ইংল্যান্ড মহিলা ক্রিকেটে মানকাডিং, ট্রেন্ডে রবিচন্দ্রন অশ্বিন

English summary
Sachin Tendulkar, Sourav Ganguly, Virat Kohli congratulate Jhulan Goswami on her outstanding career. Jhulan Goswami played for more than two decades in India Jersey.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X